সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন

হাতিয়ায় ৩টি ল্যাব ও ১টি ঔষধের দোকানে ৫৫০০০/- টাকা জরিমানা।

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

 

আবদুল্লাহ আল মোজাহিদ:

নোয়াখালীর দ্বীপ হাতিয়া উপজেলার ওছখালী বাজারে মোবাইল কোটের মাধ্যমে,৩টি ল্যাব এবং ১টি ঔষধের দোকানে অভিযান চালিয়ে ৫৫০০০/- টাকা জরিমানা করেছেন সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ শাহজাহান।

আজ মঙ্গলবার (০২/১১/২১ইং) বিকেলে হাতিয়া উপজেলা ওছখালী বাজার ১টি ঔষধের দোকান এছাড়াও ৩টি ল্যাবে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ধারা মোতাবেক অভিযান চালায়। এসময় হাতিয়া ডক্টরস ল্যাবকে ৩০ হাজার টাকা, হাতিয়া ডিজিটাল ল্যাবরেটরীকে ১০ হাজার টাকা,হাতিয়া কম্পিউটারাইজড ল্যাবকে ১০ হাজার টাকা এবং নজিবা মেডিকেল হলকে ড্রাগের কাগজ পত্র না দেখাতে পারাই ৫ হাজার টাকা সহ মোট ৫৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। অভিযান চলাকালীন সময় উপস্থিত ছিলেন, প্রসিকিউশন হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ডাঃ মাহতাবউদ্দিন। এছাড়াও হাতিয়া থানা পুলিশ সদস্য ও আনসার সদস্যগণ সহযোগিতা করেন।

অভিযান চলাকালীন সময় উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ শাহজাহান বলেন,সঠিক কাগজ পত্র ছাড়া কোন ল্যাব এবং ফার্মেসী খোলা যাবে না।তিনি আরও বলেন, এমবিবিএস পাস না করে কোন ভাবে প্রেশক্রিপশনে ডাক্তার লেখা যাবে না। মেয়াদবিহীন কোন ঔষধ দোকানে রাখা দণ্ডনীয় অপরাধ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com