রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
মনোনয়ন ফরম জমা দিলেন স্বরুপপুর  ইউপির আ’লীগ মনোনীত প্রার্থী- মিজানুর রহমান  ঝিনাইদহে বিএমএসএফ’র ১৪ দফা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা আহত প্রধান শিক্ষকের পাশে দাঁড়াতে গোপালগঞ্জে যাচ্ছেন শিক্ষক সমিতির শীর্ষ নেতৃবৃন্দ। মহেশপুরে বিএনপির ২ টি ইউনিয়নে দ্বিবার্ষিক সম্মেলণ অনুষ্ঠিত। মহেশপুরে ৪ নং স্বরুপপুর  ইউপির সাবেক চেয়ারম্যান এডভোকেট.  হুমায়ন কবির  কে আবারও চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। ঝিনাইদহের মহেশপুরে পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক জাহিদ হাসান লাঞ্চিত  মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়ন এর মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী আব্দুল হান্নান মহেশপুরে চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী আব্দুল হান্নানের গণসংযোগ রাতের প্রহরী অনুভূতি

খুলনায় করোনায় উপসর্গে নবনির্বাচিত ইউপি সদস্যের ইন্তেকাল

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক |

খুলনার দিঘলিয়া উপজেলার যোগিপোল ইউনিয়ন পরিষদের সংরক্ষিত (৪, ৫ ও ৬) ওয়ার্ডের নবনির্বাচিত মহিলা সদস্য ফিরোজা বেগম (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্বামী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১০টায় কুয়েট রোডের নুরে মদিনা মসজিদের সামনে বালুর মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। এর আগে রোববার রাত সাড় ১২টায় খুলনা মেডিকোল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

ফিরোজা বেগম সদ্য সমাপ্ত (২০ সেপ্টেম্বর) প্রথম দফা ইউপি নির্বাচনে সংরক্ষিত ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের মহিলা মেম্বর হিসাবে কলম প্রতিক নিয়ে ১৪০৪ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো নির্বাচিত হন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ফিরোজা বেগমের হঠাৎ করে জ্বর ও শ্বাসকষ্ঠ শুরু হলে রবিবার (২৬ সেপ্টেম্বর) সকালে খুলনা মেডিকোল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসার্ধীন অবস্থায় ওই দিন রাত সাড় ১২টায় তিনি ইন্তেকাল করেন।

এদিকে, তার মৃত্যুর খবরে মরহুমার ফুলবাড়ীগেট কপোতাক্ষ ৪ নম্বর ওয়ার্ডের বাসভবনে পরিবারের প্রতি সমবেদনা জানাতে ছুটে আসে বিভিন্ন ওয়ার্ডের মেম্বর, বিভিন্ন রাজনৈতিক,  সামাজিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ফিরোজা বেগমের জানাজা সোমবার কুয়েট রোডের নুরে মদিনা মসজিদের সামনে বালুর মাঠে অনুষ্ঠিত হয়। জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। জানাজা শেষে তাকে যোগিপোল ৭ নম্বর ওয়ার্ডের কবরস্থানে দাফন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com