শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন
নোটিশ :
দৈনিক বাংলার মুখে আপনাকে স্বাগতম। বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : ০১৯২৭৬১৬৪৬৩
শিরোনাম :
মাদক ও হরিণের চামড়া সহ হেলেনা জাহাঙ্গীর গ্রেপ্তার নৌকা ডুবে নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার হাতিয়াতে নতুন ওসির ( ভারপ্রাপ্ত কর্মকর্তা) যোগদান বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারী বাবু ভাইয়ের ১ম মৃত্যু বার্ষিকীতে ভার্চুয়াল আলোচনা ও দোয়া। মরহুম শফিউল বাবুর স্মৃতি স্বরণে নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদকের কিছু গুরুত্বপূর্ণ কথা কুমিল্লা বিভাগ হয়নি সোশ্যাল মিডিয়ায় গুজব ঝিনাইদহে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত কুতুবদিয়ায় বেড়িবাঁধ ভেঙে জোয়ারে পানিতে ১০ গ্রাম প্লাবিত। চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে হরিনগর মোড়ে ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু আ.লীগের নামে ৭৩ ভুঁইফোড় সংগঠন

২৪ ঘণ্টার মধ্যে চুরির মামলার আসামী গ্রেফতার, চোরাই মালামাল উদ্ধার ও অভিযোগ পত্র দাখিল।

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ২৩ বার পড়া হয়েছে

২৪ ঘণ্টার মধ্যে চুরির মামলার আসামী গ্রেফতার, চোরাই মালামাল উদ্ধার ও অভিযোগ পত্র দাখিল।
ভারপ্রাপ্ত সম্পাদক, এম এ মোজাহিদ বিল্লাহ :-

সূত্রঃ হাতিয়া থানার মামলা নং-১৮, তারিখ-১৮/০৭/২০২১খ্রিঃ, ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড।

হাতিয়া থানাধীন হাতিয়া পৌরসভার ৯নং ওয়ার্ডস্থ গুল্ল্যাখালী গ্রামের বাদী মোঃ আলতাফ হোসেন এর চৌমুনী বাজারে মোবাইল দোকানের তালা ভেঙ্গে অজ্ঞাত নামা চোর / চোরেরা দোকান ঘরে প্রবেশ করে ১৪(চৌদ্দ)টি মোবাইল চুরি করে নিয়ে যায়। বাদীর এজাহারের ভিত্তিতে সূত্রোক্ত মামলা রুজু করে তদন্তভার এসআই এইচ এম মেহদী হাসান এর উপর অর্পণ করা হয়। তাৎক্ষণিক পুলিশ সুপার মহোদয়ের দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) ও এসআই মেহেদী হাসান সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে তদন্তে প্রাপ্ত আসামী মোহাম্মদ হোসেন (১৯), পিতা-মোঃ জাফর উল্যাহ, মাতা-শাহেনা বেগম, সাং- গুল্ল্যাখালী, ৯নং ওয়ার্ড, হাতিয়া পৌরসভা, থানা- হাতিয়া, জেলা- নোয়াখালী, বর্তমান সাং-পোয়াপাড়া (ইপসা অফিসের পাশে নতুনবাড়ি) পোঃ কমলপতি, থানা-কাউখালী, জেলা-রাঙ্গামাটিকে গত ১৮/০৭/২০২১ ইং তারিখ ১৭. ১৫ ঘটিকায় গুল্ল্যাখালী গ্রাম হইতে গ্রেফতার পূর্বক আসামীর হেফাজত হইতে চোরাই যাওয়া ১৪টি মোবাইল এবং তালা ভাঙ্গার সরঞ্জাম উদ্ধার করেন।

মামলাটি পুলিশ সুপার, নোয়াখালী মহোদয় তদারকি সহ আমাকে, পুলিশ পরিদর্শক (তদন্ত) ও তদন্তকারী কর্মকর্তাকে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। উক্ত দিক-নির্দেশনার আলোকে আমরা দ্রুত মামলাটি প্রকাশ্য ও গোপনীয় তদন্ত করে মামলার ঘটনার বিষয়ে পর্যাপ্ত সাক্ষ্য-প্রমাণ সংগ্রহ করে মামলা রুজুর ২৪ ঘণ্টার মধ্যে আসামী গ্রেফতার ও চোরাই যাওয়া ১৪(চৌদ্দ)টি মোবাইল উদ্ধার পূর্বক বিজ্ঞ আদালতে ন্যায় বিচারের স্বার্থে হতিয়া থানার অভিযোগ পত্র নং- ১৪৯ , তারিখ-১৯/০৭/২০২১খ্রিঃ, ধারা- ৪৫৭/৩৮০/৪১১ পেনাল কোড দাখিল করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com