শুক্রবার, ১১ Jun ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন

নোটিশ :
সারাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় সংবাদকর্মী নিয়োগ চলছে। বিস্তারিত জানতে কল করুন : ০১৯২৭৬১৬৪৬৩
সংবাদ শিরোনাম :
সুবর্ণচর ও হাতিয়া অতি জরুরী হয়ে পড়ছে বেডিবাঁধ ও নদী ভাঙ্গন রোধ প্রকল্প নির্মাণ করা টেকসই সামাজিক কল্যাণ সংগঠনের খাদ্য সামগ্রী বিতরণ ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ বান্দরবান লামার প্রবাসীর স্ত্রী-সন্তানকে হত্যায়, ৬জন আটক কবিতা সুবর্ণচরে মুজিব কিল্লার উদ্বোধন আল্লাহু আকবার হাটহাজারীতে আসামীর বসতবাড়িতে অভিযানে ০১ কেজি গাঁজা সহ জেলা কার্যালয় চট্টগ্রাম কর্তৃক অভিযানে গ্রেফতার ০১, নিয়মিত মামলা দায়েরঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বজ্রপাতে এক এক কিশোর নিহত যাত্রীদের থেকে স্পীড বোটের ভাড়া বেশি নেওয়ার অভিযোগে আজ সন্দ্বীপ গুপ্তছড়া ঘাটে অভিযান পরিচালনা করেছেন সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মামুন। সন্দ্বীপ আমানউল্লাহ ইউনিয়ন চেয়ারম্যানের অবৈধ স্থাপনা উচ্ছেদ ঝিনাইদহের খালিশপুর বাজারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংযুক্ত ঈদ শুভেচ্ছা গেইট ভাংচুর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা। আরজেএফ এর প্রতিবাদ মহেশপুর সীমান্তে বিজিবির হাতে দালাল সহ ৭জন আটক। চাঁপাইনবাবগঞ্জে ৭৭ লক্ষ টাকার মূল্যের মোবাইল উদ্ধার
সন্দ্বীপ আমানউল্লাহ ইউনিয়ন চেয়ারম্যানের অবৈধ স্থাপনা উচ্ছেদ

সন্দ্বীপ আমানউল্লাহ ইউনিয়ন চেয়ারম্যানের অবৈধ স্থাপনা উচ্ছেদ

সন্দ্বীপ আমানউল্লাহ ইউনিয়ন চেয়ারম্যানের অবৈধ স্থাপনা উচ্ছেদ
ভারপ্রাপ্ত সম্পাদক
এম এ মোজাহিদ বিল্লাহ
সন্দ্বীপে আমানউল্লাহ ইউনিয়নের বেড়িবাঁধ এলাকায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহাদাত চৌধুরী কতৃক দখলকৃত অবৈধ স্থাপন উচ্ছেদ ও কালভার্টের নীচে বাঁধ কেটে দখল মুক্ত করেছেন সন্দ্বীপ উপজেলা সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মামুন।

আজ মঙ্গলবার সকাল ১১টা থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট টানা দুই ঘণ্টার অভিযান পরিচালনা করে সরকারি জায়গা দখলমুক্ত করে।চেয়ারম্যান শাহাদাত চৌধুরী প্রায় ২৫ বছর ধরে কালভার্টের নীচে বাঁধ দিয়ে সুইচ গেইট বন্ধ করে মাছ চাষ ও সরকারি জায়গা দখল করে ভোগ করছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

দখলকৃত জাইগার পরিমাণ ১ একর ১০ দশক। এখানে রয়েছে কাঠগড় তহসিল অফিসের জায়গা, পুরাতন আকবার হাটের খাস জমি এবং পানি উন্নয়ন বোর্ডের জায়গা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মামুন বলেন, চেয়ারম্যান পানি উন্নয়ন বোর্ডের জায়গা ইজারা নিয়েছেন বলে এতদিন দখল করে ভোগ করছিলেন। অভিযানের সময় ইজারার কাগজপত্র দেখাতে বললে তিনি দেখাতে পারেননি। পরে আমরা অভিযান পরিচালনা করে জায়গাগুলো দখলমুক্ত করেছি।দখলকৃত জাইগাগুলো দখলমুক্ত হওয়ার পর এলাকাবাসীর মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 DainikBanglarMukh.Com
Desing & Developed BY ThemesBazar.Com