মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন

নোটিশ :
সারাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় সংবাদকর্মী নিয়োগ চলছে। বিস্তারিত জানতে কল করুন : ০১৯২৭৬১৬৪৬৩
সংবাদ শিরোনাম :
সুবর্ণচর ও হাতিয়া অতি জরুরী হয়ে পড়ছে বেডিবাঁধ ও নদী ভাঙ্গন রোধ প্রকল্প নির্মাণ করা টেকসই সামাজিক কল্যাণ সংগঠনের খাদ্য সামগ্রী বিতরণ ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ বান্দরবান লামার প্রবাসীর স্ত্রী-সন্তানকে হত্যায়, ৬জন আটক কবিতা সুবর্ণচরে মুজিব কিল্লার উদ্বোধন আল্লাহু আকবার হাটহাজারীতে আসামীর বসতবাড়িতে অভিযানে ০১ কেজি গাঁজা সহ জেলা কার্যালয় চট্টগ্রাম কর্তৃক অভিযানে গ্রেফতার ০১, নিয়মিত মামলা দায়েরঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বজ্রপাতে এক এক কিশোর নিহত যাত্রীদের থেকে স্পীড বোটের ভাড়া বেশি নেওয়ার অভিযোগে আজ সন্দ্বীপ গুপ্তছড়া ঘাটে অভিযান পরিচালনা করেছেন সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মামুন। সন্দ্বীপ আমানউল্লাহ ইউনিয়ন চেয়ারম্যানের অবৈধ স্থাপনা উচ্ছেদ ঝিনাইদহের খালিশপুর বাজারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংযুক্ত ঈদ শুভেচ্ছা গেইট ভাংচুর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা। আরজেএফ এর প্রতিবাদ মহেশপুর সীমান্তে বিজিবির হাতে দালাল সহ ৭জন আটক। চাঁপাইনবাবগঞ্জে ৭৭ লক্ষ টাকার মূল্যের মোবাইল উদ্ধার
টাকার জেরে হাতিয়ায় প্রাথমিক স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা, আটক ১

টাকার জেরে হাতিয়ায় প্রাথমিক স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা, আটক ১

ভারপ্রাপ্ত সম্পাদক : এম. এ মোজাহিদ বিল্লাহ

নোয়াখালী হাতিয়ায় কাজল কৃষ্ণ দাস (৫৫) নামের এক স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এতে শান্ত চন্দ্র মজুমদার (২০) নামের এক যুবককে আটক করেছে হাতিয়া থানা পুলিশ।

নিহত কাজল কৃষ্ণ দাস সুখচর ইউনিয়নের চর আমান উল্লা গ্রামের মৃত বসন্ত কুমার দাসের ছেলে। তিনি স্থানীয় ইন্দ্রেশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ছিলেন।

আটককৃত শান্ত মজুমদার (২০) একই গ্রামের খোকন চন্দ্র মজুমদারের ছেলে।

নিহতের ছেলে প্রণতোষ দাস (২৮) বলেন, খোকন চন্দ্র মজুমদারে কাছ থেকে পাওনা টাকার জন্য রোববার বিকেল ৪টার দিকে তাদের বাড়ীতে যায় তার বাবা।

এসময় খোকনের ছেলে শান্ত মজুমদার তার বাবাকে আটকে রেখে এলোপাতাড়ি মারধর করে। পরে আহত অবস্থায় তিনি বাড়ীতে ফিরে এলে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। রাত ২টার দিকে উনার শরীরের অবস্থার অবনতি হলে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করানো হয়। পরে ভোর সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেলে কর্তব্যরত ডাক্তারগন মৃত ঘোষনা করেন।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে শান্ত মজুমদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 DainikBanglarMukh.Com
Desing & Developed BY ThemesBazar.Com