শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:২১ অপরাহ্ন

নোটিশ :
সারাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় সংবাদকর্মী নিয়োগ চলছে। বিস্তারিত জানতে কল করুন : ০১৯২৭৬১৬৪৬৩
সংবাদ প্রকাশের পর ত্রাণ ও আর্থিক সহয়তা পেল জমজ তিন শিশুর বাবা

সংবাদ প্রকাশের পর ত্রাণ ও আর্থিক সহয়তা পেল জমজ তিন শিশুর বাবা

ঝিনাইদহ অফিস ॥

ঢাকা পোস্ট নিউজ পোর্টালে একটি সচিত্র সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি দেখে বিভিন্ন হুদয়বান ব্যাক্তিসহ ঝিনাইদহ জেলা প্রাশাসক ওই জমজ শিশুর পিতাকে খাদ্য সামগ্রীসহ অর্থিক সহয়তা প্রদান করেন।

ঝিনাইদহে “তিন সন্তানকে খাওয়াতে পারছি না” শিরোনামে গত ২০ এপ্রিল ঢাকা পোস্ট নিউজ পোর্টালে একটি সচিত্র সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়লে তা বিভিন্ন হৃদয়বান ও জেলা প্রশাসকের নজরে আসে।

পরে ২৫ এপ্রিল রোববার ওই জমজ শিশুর পিতাকে জেলা প্রাশাসকের কার্যলয় থেকে প্রধানমন্ত্রীর উপহার ২০ কেজি চাউল ও নগদ টাকা প্রদান করেন ঝিনাইদহ জেলা প্রশাসক মজিবর রহমান। এতে অসহায় পরিবার নিজেদের খাবার ও বচ্চাদের দুধের প্রয়োজন মেটাবে।

উল্লেখ্য: ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়নের ১ বম্বর ওয়ার্ডের চরখাজুরা গ্রামের বাসিন্দা অসহায় আবদুর করিমের জমজ তিন সন্তান। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিন নবজাতককে প্রি-নান দুধ খাওয়াতে হচ্ছে।

যার এক কৌটার দাম প্রায় এক হাজার টাকা। কিন্তু দরিদ্র আবদুল করিম সারাদিনে ভ্যান চালিয়ে যা আয় করেন, তা দিয়ে বাচ্চাদের দুধ কেনা, পরিবারে খাদ্যদ্রব্য ও অসুস্থ স্ত্রী চিকিৎসা খরচ ও ওষুধ কিনতে পারছে না। এমন ঘটনা জানার পর ঢাকা পোস্টের প্রতিবেদক একটি সচিত্র প্রতিদেবন করেন।

সেই প্রতিবেদনে জমজ তিন শিশুর বাবা সচ্ছল ও বিত্তবানদের কাছে আর্থিক সাহায্যের জন্য আকুতি জানান। সংবাদ প্রকাশের পর থেকে বিভিন্ন ফেসবুক মাধ্যমে বিষয়টি ছড়িয়ে পড়লে ঝিনাইদহ জেলা প্রশাসক মজিবর রহমান এর নজরে আসে। পরে আজ রোববার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে প্রধানমন্ত্রীর উপহার ও নগদ ৫হাজার টাকা জমজ শিশুর পিতাকে প্রদান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 DainikBanglarMukh.Com
Desing & Developed BY ThemesBazar.Com