সোমবার, ০৩ মে ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন

নোটিশ :
সারাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় সংবাদকর্মী নিয়োগ চলছে। বিস্তারিত জানতে কল করুন : ০১৯২৭৬১৬৪৬৩
সংবাদ শিরোনাম :
হাতিয়া উপজেলা তে বিভিন্ন প্রতিষ্ঠানে কুরআন শরীফ বিতরণ নোয়াখালী জেলা সদরে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া। শৈলকুপায় বৃষ্টির আশায় মাঠে নামাজ আদায় সংবাদ প্রকাশের পর ত্রাণ ও আর্থিক সহয়তা পেল জমজ তিন শিশুর বাবা ঝিনাইদহে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ কালীগঞ্জে ক্লিনিক থেকে চুরি হওয়া নবজাতক উদ্ধার হাতিয়ার বিভিন্ন জায়গায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি আইন অমান্য করায় সহকারী কমিশনার ভূমি মহোদয়ের বিভিন্ন দোকানদারকে জরিমানা নোয়াখালী থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। অবহতিকরণ ঝিনাইদহে সর্বাত্মক লকডাউনের ২য় দিনে হাটবাজারে মানুষের ভীড়
হরিণাকুন্ডুতে দুর্বৃত্তের বিষ প্রয়োগে তিন লক্ষ টাকার মাছ নিধন

হরিণাকুন্ডুতে দুর্বৃত্তের বিষ প্রয়োগে তিন লক্ষ টাকার মাছ নিধন

ঝিনাইদহ প্রতিনিধি॥

ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার পল্লীতে দুর্বৃত্তদের বিষ প্রয়োগে একটি পুকুরে প্রায় তিন লক্ষ টাকার মাছ নিধন করা হয়েছে। বুধবার ভোরে জেলার হরিণাকুন্ডু উপজেলার ৮নং ওয়ার্ডের পলেনপুর গ্রামে কাপাশাটিয়া বাউড়ে এঘটনা ঘটে।

সরোজমিনে গিয়ে দেখা যায়, হরিণাকুন্ডু উপজেলার পলেনপুর গ্রামের মোঃ শাসছদ্দিন মন্ডলের ছেলে মিলন (৪৫), কাপাশাটিয়া বাউড়ে ১৮০শতক জমির উপর লিজ নিয়ে পুকুরে মাছ চাষ করে আসছে। তিনি গত কয়েক মাস আগে তিন লক্ষ টাকা ব্যয়ে রুই, কাতলা, সিলভার কার্প, মৃগেল, শৈইলসহ বিভিন্ন প্রজাতির মাছের পোনা তৈরী করেছেন।

মাছগুলো আর কিছুদিন পরেই বিভিন্ন মৎস্য চাষিদের নিকট বিক্রয় করার কথা ছিলো। তবে এর আগেই বুধবার ভোরে কে বা কারা পুকুরে বিষ প্রয়োগ করেছে। ফলে পুকুরের সব মাছ মরে ভেসে উঠেছে।

পুকুর মালিক মিলন হোসেন ঢাকা পোস্টকে জানান, আমি এই পুকুরটি নিজ নিয়ে মাছ চাষ করি। হঠাৎ করে কে বা কারা আমার পুকুরে রাতের আঁধারে বিষ দিয়ে মাছ মেরে ফেলেছে। আমি এর বিচার দাবি করছি।

জেলা মৎস্য অফিস ঢাকা পোস্টকে জানান, বিষয়টি উাপজেলা মৎস্য কর্মর্তার নিকট জানানো হয়েছে। পুকুর পরিদর্শন করে মৎস্য চাষিকে আইনের আশ্রয় নিতে বলেছি।

হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা ঢাকা পোস্টকে বলেন, মৎম্য চাষিকে থানায় একটি আভিযোগ করতে বলা হয়েছে।

এছাড়াও উপজেলা মৎস্য অফিসের মাধ্যমে আমাদের বরবার একটি আবেদন করে রাখতে বলেছি। আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 DainikBanglarMukh.Com
Desing & Developed BY ThemesBazar.Com