শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:৩৫ অপরাহ্ন

নোটিশ :
সারাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় সংবাদকর্মী নিয়োগ চলছে। বিস্তারিত জানতে কল করুন : ০১৯২৭৬১৬৪৬৩
ঝিনাইদহে দুই সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন পালিত

ঝিনাইদহে দুই সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন পালিত

 

ঝিনাইদহ সংবাদদাতাঃ
ঝিনাইদহ থেকে প্রকাশিত দৈনিক নবচিত্র পত্রিকার বার্তা প্রধান ও দৈনিক দিনকাল পত্রিকার স্টাফ রিপোর্টার আসিফ ইকবাল কাজল এবং দৈনিক যুগান্তরের কালীগঞ্জ প্রতিনিধি শাহরিয়ার আলম সোহাগের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধ কর্মসূচী পালন করেছে ঝিনাইদহ জেলার কর্মরত সাংবাদিকরা।

মঙ্গলবার সকালে কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ডের ঢাকা-খুলনা মহাসড়কে এ কর্মসূচী পালন করা হয়। ঘন্টাব্যাপি এ মানববন্ধনে যোগ দিয়ে মামলা প্রতাহারের দাবি জানান কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ।

 

 

এসময় উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তর ও এনটিভি’র জেলা প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক নবচিত্র পত্রিকার প্রধান সম্পাদক আলহাজ্ব শহিদুল ইসলাম, সমকাল প্রতিনিধি ও কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, সাবেক সভাপতি টিপু সুলতান, নয়াদিগন্ত পত্রিকার জেলা প্রতিনিধি আলাউদ্দীন আজাদ, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাবজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক যায়যায়দিনের তারেক মাহমুদ, যমুনা টিভির আহমেদ নাসিম আনসারী ও বৈশাখী টিভির সাংবাদিক রফিকুল ইসলাম মন্টু, আমাদের নতুন সময়ের কোটচাঁদপুর প্রতিনিধি, কোটচাঁদপুর রিপোটার্স ইউনিটির সভাপতি, মামুনার রশীদ সুমন, দৈনিক ভোরের দর্পন পত্রিকার কোটচাঁদপুর প্রতিনিধি, কোটচাঁদপুর রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক আনোয়ার জাহিদ জামান প্রমুখ।

মানববন্ধন শেষে সাংবাদিকরা ঢাকা-খুলনা মহাসড়কে ক্যামেরা রেখে প্রতীকী প্রতিবাদ জানায়। এতে অংশ নেয় জেলার শতাধিক প্রিন্ট ও ইলেক্ট্রিক গণমাধ্যমের প্রতিনিধিরা। অনুষ্ঠানটি পরিচালনা করেন মাই টিভির জেলা প্রতিনিধি আনিচুর রহমান মিঠু মালিতা।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ব্যাংকের টাকা আত্মসাৎকারী আজির আলী ও আব্দুস সালামকে অবিলম্বে মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় আরোও কঠোর কর্মসূচী গ্রহণের হুশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

উল্লেখ্য, ঝিনাইদহ থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক নবচিত্র পত্রিকার বার্তা প্রধান জেলার সিনিয়র সাংবাদিক আসিফ কাজল এবং দৈনিক যুগান্তরের কালীগঞ্জ প্রতিনিধি শাহরিয়ার রহমান সোহাগসহ তিনজনের নামে ৫০০/৫০১ ধারায় অভিযোগ দিয়েছেন আব্দুস সালাম ও আজির উদ্দীন নামে অগ্রণী ব্যাংকের দুই কর্মকর্তা-কর্মচারী। এই দুইজন সম্প্রতি ব্যাংকটির কালীগঞ্জ শাখা থেকে টাকা আত্মসাতের দায়ে সাময়িক বরখাস্ত হয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 DainikBanglarMukh.Com
Desing & Developed BY ThemesBazar.Com