সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা ২৫ বছরের নাতির সঙ্গে ৫৫ বছরের দাদির বিয়ে রাঙ্গুনীয়ার উত্তর পদুয়া নাপিত পুকুরিয়া’য় ১,০০০ পিস ইয়াবা সহ টেকনাফের মাদক পাচারকারী গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ হাতিয়ায় র‍্যাবের হাতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার !

নীলফামারিতে বঙ্গবন্ধুর কনিষ্ট পুত্র শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী উদযাপন;

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৮৪ বার পড়া হয়েছে

 

মোঃ নজরুল ইসলাম,নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারিতে বঙ্গবন্ধুর কনিষ্ট পুত্র শেখ রাসেলের শুভ জন্মদিন পালন ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার। আরও উপস্থিত ছিলেন নীলফামারী জেলা যুবলীগের সভাপতি ও ছাত্রলীগের সভাপতি, উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ আরও বিশিষ্ট ব্যক্তি বর্গ। প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার বলেন, ১৫ই অগাষ্টে নির্মমভাবে হত্যা করা হয়। বঙ্গবন্ধুর সপরিবার ঘাতকের নির্মম বুলেটের হাত থেকে রেহাই পায়নি বঙ্গবন্ধুর কনিষ্ট পুত্র নিষপাপ অবুঝ
শিশু শেখ রাসেল।

যে সময় হেসে খেলে সহপাঠিদের সাথে সময় কাটতো সেসময় তাকে শিকার হতে হয় ঘাতকের নির্মম বুলেটের।

নীলফামারি জেলা যুবলীগের সভাপতি বলেন ১৫ই অগাষ্টের রাতে যারা শহীদ হয় তাদের আত্না শান্তি পাবে না সেসব খুনীদের বিচার এই বাংলার মাটিতে না হওয়া পর্যন্ত। আর ততদিন পর্যন্ত বাঙ্গালীরা এ কলঙ্ক থেকে মুক্তি পাবে না।

উল্লেখ্য ১৯৬৪ সালের ১৮ই অক্টোবর ধানমন্ডির ৩২ নম্বরে মা শেখ ফজিলাতুন্নেছার কোল আলো করে জন্মগ্রহণ করে ছোট্ট শিশু রাসেল। এর আগে শেখ রাসেলের জন্ম দিনের কেক কাটেন অতিথীরা পরে বঙ্গবন্ধুর সপরিবারের আত্নার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়ার আয়োজন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com