সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং স্বরুপপুর ইউনিয়নে আওয়ামী লীগের অন্যতম নেতা বশির আহম্মেদ কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়নের, সর্বস্তরের মানুষের ভালোবাসার আর এক নাম  বশির আহম্মেদ। মহেশপুর সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করায় আটক ১১ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে ব্যস্ত-৪নং স্বরূপপুর ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রত্যাশি বশির আহম্মেদ “স্মৃতিচারণ” ২য় শ্রেণীর দুই ছাত্রীকে যৌন হয়রানি অভিযোগ উঠেছে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে,শিক্ষক পলাতক! মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!!

ভুয়া শিফটে ক্লাস নেওয়ার দায়ে ১২ শিক্ষকের এমপিও বাতিল

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৪ বার পড়া হয়েছে

 

মোঃ নজরুল ইসলাম,নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারী জেলার জলডাকা উপজেলায় বিজনেস ম্যানেজমেন্টের অদ্যক্ষসহ ১২ জনের এমপিও বাতিলের আদেশ দিয়েছে কারিগরি শিক্ষা অধিদপ্তর।

 

সরোজমিনে তদন্তের মাধ্যমে জানা যায়, সোমবার বিকেলে এ ১২ শিক্ষক ও কর্মচারীর এমপিও বাতিলের আদেশ জারি করা হয়।

 

তদন্তের মাধ্যমে জানা যায় মিথ্যা তথ্য দিয়ে ১৪ বছর ৮ মাস এমপিও ভোগ করে আসছে জলঢাকা বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ১২ জন শিক্ষক ও কর্মচারী।

 

এ প্রতিষ্ঠানটির দ্বিতীয় শিফটে ক্লাস নেওয়ার অনুমতি থাকলেও প্রকৃতপক্ষে কোন ক্লাসই নেয়নি প্রতিষ্ঠানটির শিক্ষক ও কর্মচারী।

 

তারপরও ১৪ বছর ৮ মাস টাকা উত্তোলন করে তারা। তাই অধ্যক্ষসহ ১২ জনের এমপিও বাতিলের নির্দেশ দেয় কারিগরী শিক্ষা অধিদপ্তর।

খোঁজ নিয়ে জানা গেছে এমপিও বাতিলর মধ্যে রয়েছে,অধ্যক্ষ আবেদ আলী, প্রভাষক সাজেদুর রহমান,জাহিদ ইকবাল,ধনপতি রায়,নুরে আলম সিদ্দিকী,মোসলেম উদ্দীন,আব্দুল করিম,প্রদর্শক মশিউর রহমান, কর্মচারী ফিরোজা আক্তার,আজিজুল ইসলাম,জেসমিন আক্তার এবং ডালিমুজ্জামান।

 

কারিগরি শিক্ষা অধিদপ্তর সুত্রে বলা হয়, মিথ্যা তথ্য দিয়ে নীলফামারীর জলঢাকা উপজেলার বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ১২ শিক্ষক ও কর্মচারী ১৪ বছর ৮ মাস মিথ্যা এমপিও ভোগ করে বিষয়টি তদন্তে ধরা পরে তাই ১২ শিক্ষকের এমপিও বাতিলের আদেশ দেওয়া হয়।

 

জলডাকা বিজনেস ম্যানেজমেন্টের অধ্যক্ষ আবেদ আলী বলেন, উচ্চ আদালতে বেতন ভাতা বহাল রাখার দাবিতে মামলা করেছিলাম। দেড় বছর আগে বিষয়টি কারিগরি মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের তদন্তে আসে।মামলা প্রতাহার করা হলে এমপিওর বিষয়টি বিবেচনা করা হবে। তদন্ত প্রতিবেদনের ওপর ভিত্তি করে মামলা করা হলে।সোমবার বিকেলে ১২ জনের এমপিও বাতিল করা হয়েছে মর্মে স্বীকার করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com