শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৪ অপরাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা ২৫ বছরের নাতির সঙ্গে ৫৫ বছরের দাদির বিয়ে রাঙ্গুনীয়ার উত্তর পদুয়া নাপিত পুকুরিয়া’য় ১,০০০ পিস ইয়াবা সহ টেকনাফের মাদক পাচারকারী গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ হাতিয়ায় র‍্যাবের হাতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার !

জনগণকে সাথে নিয়ে আগাম গণসংযোগ ও প্রচার-প্রচারনায় সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিন;

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৯ বার পড়া হয়েছে

 

অাতিকুর রহমান(অাতিক),
টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলার ৪নং গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের মার্চ ২০২১ সালের (স্থানীয় সরকার) নির্বাচনে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের নৌকা
প্রতীক কান্ডারী সাবেক ছাত্রলীগ সাহসী সংগ্রামী নেতা,যিনি বুদ্ধিদীপ্ত অাচরণের মাধ্যমে যে কোন পরিবেশে নিজেকে যোগ্য হিসাবে মানিয়ে নিতে পারেন,যিনি অাওয়ামীলীগের দুর্দিনের সময় জীবন বাজি রেখে রাজ পথ কাঁপিয়েছেন,সংগঠিত করেছেন তরুণ সমাজকে,যিনি গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী ’লীগের সভাপতি, গোবিন্দাসী ছাত্রলীগ সংগঠনের সাবেক নেতা,সাবেক জি এস,অতি জনপ্রিয় অর্জনকারী,সৎ, মেধাবী সু-শিক্ষিত ও স্বর্ণ পদক প্রাপ্ত সাবেক ইউপি চেয়ারম্যান, সাবেক ভূঞাপুর থানা ছাত্রলীগের সভাপতি, সাবেক ইউনিয়ন আওয়ামী ’লীগের সভাপতি, আওয়ামী লীগের মাঠে থেকে কাজ করার লড়াকু সাহসী সৈনিক মোঃ আমিনুর ইসলাম আমিন, গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের প্রতিটি এলাকায় ব্যাপক ভাবে আগাম গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

জানাগেছে, ৪নং গোবিন্দাসী ইউনিয়নের গোবিন্দাসী ইউনিয়নে বসবাসকারী আলহাজ্ব সোহরাব মুন্সি এর সুযোগ্য নীতিবান সন্তান হলেন,মোঃ অামিনুল ইসলাম অামিন। যিনি ০১-০৬-১৯৭৬ সালে জন্ম গ্রহণ করেন। সাবেক এ অামিন চেয়ারম্যান শুরু থেকেই ছাত্রলীগের রাজনৈতিক অবস্থানে দলের স্বার্থে দলীয় কর্মকান্ডে সব সময় জড়িত এবং এখনো একনিষ্ঠ ভাবে দলের হয়ে কাজ করে যাচ্ছেন। গোবিন্দাসী এলাকার সাধারণ মানুষ, ইউনিয়ন আওয়ামীলীগ, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা-কর্মী ও সকল পর্যায়ের ভোটারাসহ হাট-বাজার, চায়ের দোকান ও বিভিন্ন স্থানে এ ত্যাগী সাবেক চেয়ারম্যান মোঃ আমিনুর ইসলাম আমিন কে নৌকা প্রতীক দলের নেতৃবৃন্দগণ সুচিন্তিত পরিকল্পনায় মনোনীত করলে জনগণের জন্য একজন যোগ্য চেয়ারম্যান হিসেবে বিজয়ী হবে বলে এলাকার সকল শ্রেণির মানুষ অভিমত ব্যক্ত করেন। জনগণ বলেন,এলাকাবাসীর প্রত্যাশা পুরণ ও উক্ত ইউনিয়নের সার্বিক উন্নয়ন ও কল্যাণার্থে অামাদের এক জন অামিন চেয়ারম্যান দরকার।

উল্লেখ্য,অতীতে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক প্রার্থী যোগ্য না থাকায় অতি সহজে হেরে যাওয়ার কষ্টের স্বাদ গ্রহণ করতে হয় এলাকাবাসীর।তাই এলাকার একজন যোগ্য প্রার্থী হিসাবে অাওয়ামীলীগের নৌকা প্রত্যাশী প্রার্থী মোঃ অামিনুল ইসলাম অামিন নিজ উদ্যোগে জনগণকে সাথে নিয়ে তৎপরতার সহিত এ নির্বাচিত এলাকায় ব্যাপক আগাম আলোচনা চালাচ্ছেন।

বাস্তবে মোঃ আমিনুর ইসলাম আমিন ব্যাপক জনপ্রিয়তার সারা ও সমর্থন পাচ্ছেন। এ সম্ভাব্য প্রার্থী জানান, আওয়ামীলীগের সাথে জড়িত রয়েছি। দলের জন্য ভালো কাজের বিশ্বাসী হয়ে কাজ করে আসছি।আমার বিশ্বাস এলাকার মানুষ যেমনটি ভালোবাসে, ঠিক তেমনি দলের মনোনয়ন বোর্ডের বিজ্ঞ নেতৃবৃন্দরা নৌকা প্রতীক অামাকে দিবে বলে অামি আশাবাদী। সাবেক এ চেয়াম্যান বলেন, মানুষের সমাজ সেবামূলক কাজে অংশ গ্রহন নিয়মিত করে আসছি এবং চেয়াম্যান ছিলাম। তাই গোবিন্দাসী ইউনিয়ন বাসীর সার্বিক মঙ্গলের লক্ষে মানুষের সেবাদানে সর্বজনের সহযোগীতায় চেয়ারম্যান হওয়ার জন্য মানুষের দারেদারে আগাম গণসংযোগ চালাচ্ছি।

তবে,গোবিন্দাসী ইউপি নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কয়েকজন থাকলেও তার মধ্যে মোঃ আমিনুর ইসলাম আমিন জনগণের কাছে জনপ্রিয় হিসেবে রয়েছেন বলে এলাকার বিভিন্ন সূত্র থেকে জানা যায়।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com