শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা ২৫ বছরের নাতির সঙ্গে ৫৫ বছরের দাদির বিয়ে রাঙ্গুনীয়ার উত্তর পদুয়া নাপিত পুকুরিয়া’য় ১,০০০ পিস ইয়াবা সহ টেকনাফের মাদক পাচারকারী গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ হাতিয়ায় র‍্যাবের হাতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার !

দিনাজপুর রংপুর হাইওয়ে রোড বেহাল অবস্থা, ঘটছে দুর্ঘটনা;

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৮২ বার পড়া হয়েছে

 

অারমান অাহমেদ
জেলা প্রতিনিধি,দিনাজপুরঃদিনাজপুর রংপুর হাইওয়ে রোড় এখন গাড়ি চলাচলের প্রায় অনুপোযুক্ত।
এ যেন এক মরন ফাদ,আর বৃষ্টিটা যেন অাবারও নিয়ে আসছে বর্ষার ঘনঘটা আর এই বৃষ্টির পানিতে দেখা যাচ্ছে না রাস্তার ভাংগা অংশ ঘটছে অনাবরত দূরর্ঘটনা, এটা চোখে পড়ছেনা কারোই, এই মরন ফাদ দশমাইল হাইওয়ে থাকে শুরু করে সৈয়দপুর রাবেয়া পর্যন্ত চোখে পড়ার মত।ইট খোয়া যেন বাতাসে উড়ে যায়।

ফতেজংপুর ট্রিলিয়ান গোল্ড কোম্পানির কাছে বেশী দুর্ঘটনা ঘটে ,কারন সন্ধ্যায় যখন ছুটি হয়, প্রায় ৭/৮ হাজার শ্রমিক বের হয় ঘরমূর্খি হওয়ার জন্য কেউ আসে সাইকেলে, মোটরসাইকেলে আবার কেউবা আটো কিংবা ভ্যানে, অন্ধকারে অাচমকা খাদে পড়ে হচ্ছে দূরর্ঘটনা হচ্ছে অকাল মৃত্যু।মাঝে মাঝে রাস্তা মেরামতের কাজ হলেও অনেক দিন ধরেই রাস্তার দিকে তাকাচ্ছে না স্থানীয় প্রশাসন। রাস্তায় চলছে অবৈধ যানবাহন,নেওয়া হচ্ছে অতিরিক্ত মালামাল কাজেই খুব তাড়াতাড়ি নষ্ট হচ্ছে রাস্তা।

উত্তরবঙ্গের প্রবেশদ্বার হওয়ায় অসংখ্য গণপরিবহন চলাচল করে এই রাস্তায়।ফলে রাস্তার এমন অবস্থা হওয়ায় সমস্যার সম্মুখীন হচ্ছে সকল যান চলাচল।

দিনাজপুর,ঠাকুরগাও,পঞ্চগড় এবং তেতুলিয়া যাওয়ার একমাত্র হাইওয়ে রাস্তা হলেও রাস্তার সংস্কার চান গাড়ি চালক সহ স্থানীয়রা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com