রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা ২৫ বছরের নাতির সঙ্গে ৫৫ বছরের দাদির বিয়ে রাঙ্গুনীয়ার উত্তর পদুয়া নাপিত পুকুরিয়া’য় ১,০০০ পিস ইয়াবা সহ টেকনাফের মাদক পাচারকারী গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ হাতিয়ায় র‍্যাবের হাতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার !

চিরিরবন্দরে দশমাইল-সৈয়দপুর মহাসড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ;

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৪ বার পড়া হয়েছে

 

আরমান আহমেদ
দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
চিরিরবন্দরে দশমাইল-সৈয়দপুর মহাসড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী ললিত চন্দ্র রায় (৪৫) নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত ললিত চন্দ্র রায় উপজেলার ফতেজংপুর ইউনিয়নের বড় হাশিমপুর গ্রামের কচুয়ারপাড়ের অধিকারীপাড়ার মৃত রঘুনাথ বর্মণের ছেলে।

এ সড়ক দূর্ঘটনাটি ২০ সেপ্টেম্বর, রোববার দুপুর পৌঁণে ২টায় উপজেলার নশরতপুর ইউনিয়নের নশরতপুর গ্রামের দশমাইল-সৈয়দপুর মহাসড়কের হেঞ্চাইতলী নামকস্থানে ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই সময় ললিত চন্দ্র রায় ও অপর এক ব্যক্তি মোটরসাইকেল যোগে রাণীরবন্দর থেকে ভূষিরবন্দরের দিকে যাচ্ছিল। এ সময় পিছন থেকে আসা একটি অজ্ঞাতনামা দ্রুতগামী ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকটি পালিয়ে যাওয়ার সময় ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ললিত চন্দ্র রায় মারা যান।

এসংবাদ পেয়ে দশমাইল হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেন এবং যান চলাচল স্বাভাবিক করেন। উল্লেখ্য গত ১২দিন পূর্বে মোটরসাইকেল আরোহী ললিত চন্দ্র রায়ের বড়ভাই মারা যায়। তারা তার ভাইয়ের সৎকারের উদ্দেশ্যে তেঁতুলিয়া ইউনিয়নের দশআনিয়া নামকস্থানে যাওয়ার পথে এ দূর্ঘটনার শিকার হন।

দশমাইল হাইওয়ে থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) জিএম শামসুন নুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের সদস্যদের কোন আপত্তি না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com