সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা ২৫ বছরের নাতির সঙ্গে ৫৫ বছরের দাদির বিয়ে রাঙ্গুনীয়ার উত্তর পদুয়া নাপিত পুকুরিয়া’য় ১,০০০ পিস ইয়াবা সহ টেকনাফের মাদক পাচারকারী গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ হাতিয়ায় র‍্যাবের হাতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার !

মোঃশাহ আলম(শাপলা) কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ২নং গাবসারা ইউনিয়নের সর্বস্তরের জনগণ;

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৩ বার পড়া হয়েছে

 

আতিকুর রহমান(আতিক)
জেলা প্রতিনিধি,টাঙ্গাইলঃ টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলার ২ নং গাবসারা ইউনিয়ন পরিষদ (২০২১ সালের মার্চ মাসের স্থানীয় সরকার) নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীক প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান গাবসারা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ও ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ গোবিন্দাসী হাই স্কুলের ছাত্রলীগ সংগঠনের সাবেক সাংগাঠনিক সম্পাদক ও গাবসারা ইউনিয়নের সাবেক যুবলীগ সভাপতি মোঃ শাহ আলম (শাপলা) কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় গাবসারা ইউনিয়নের সর্বস্তরের সকল জনসাধারণ।

 

মোঃ শাহ আলম (শাপলা) অত্র গাবসারা ইউনিয়নের পুংলি পাড়া গ্রামের সমাজ সেবক,মাতাব্বর, সৎ ও জ্ঞাণী মৃত- আজিজ (ডিলার) এর সুযোগ্য ছেলে। তিনি শুরু থেকেই ছাত্রলীগের রাজনৈতিক কর্মকান্ডে জড়িত। সে দলের স্বার্থে কাজ করে আসছেন।

তথ্যানুসারে,২ নং গাবসারা ইউনিয়ন এর আয়তন ১৫৪৪৭.১৯ একর, মোট জনসংখ্যা ২৬৬৭৮ জন। ২০০১ ইং সনের আদম শুমারী অনুযায়ী ভোটার সংখ্যা (পুরুষ: ৯০৮৫ জন ও মহিলা ৯০৫৩জন) মিলে মোট ১৮১৩৮ জন। যেখানে পরিবারের সংখ্যা ৬২৪৩ টি। মোট ৩৮টি গ্রামে তাদের সম্প্রীতি বজায় রেখে বসবাস করে অাসছেন তারা যুগ থেকে যুগ ধরে। তথ্য ও চিঠি অাদান প্রদানের জন্য রয়েছে ৩টি ডাকঘর। শিক্ষার হার ২৯.৫৭%, যেখানে নানা পেশাজীবি মানুষসহ কৃষক,শ্রমিক, জেলে ও খেটে খাওয়া দিনমজুর বাস করে।

অার এ সাধারণ মানুষসহ ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা-কর্মী ও ইউনিয়নের ভোটারগণ সবাই মিলে হাট-বাজার, চায়ের দোকান,গ্রামের প্রতিটি বাড়ি বাড়ি ও নানা স্থানে গিয়ে মোঃ শাহ আলম (শাপলা) কে গাবসারা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত করার জন্য এলাকায় ব্যাপক আগাম প্রচার-প্রচারনা চালাচ্ছেন।

 

ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকাবাসী বলেন,অামরা নতুন, ত্যাগী,সৎ চেয়ারম্যান চাই।যে অাামাদের সব সময় সব কাজে সুখে দুখে পাশে থেকে এলাকার উন্নয়ন করবে তাকে অামরা এবার ভোট দেব। এ দিক দিয়ে বিচার করলে,অাজিজ ডিলারের পোলা মোঃ শাহ আলম (শাপলা) হচ্ছে যোগ্য প্রার্থী। তার মত মানুষ অামরা গ্রামবাসী চাই। অামরা চাই, শাপলা গাবসারা ইউনিয়নের চেয়ারম্যান হোক তার বাবার মত সেবক হয়ে কাজ করে যাক অবিরাম। কালিপুর, বড়জয়পুর, মেঘারপটল,চন্ডীপুর গ্রামের জনগণ বলেন,যদি এবারের ইউপি নির্বাচনে অনাকাঙ্ক্ষিত কোন ঘটনা না ঘটে তাহলে অাগামীতে চেয়াম্যান শাপলাই হবে ইনশাআল্লাহ। কারন,শাপলার যেমন অাছে জনপ্রিয়তা তেমনি অাছে ভোটারদের সর্বত্বক সমর্থন।

প্রশ্ন কালে,মেঘারপটলের শাহজাহান বিএসসি বলেন,শাপলার বাবা বেঁচে থাকা অবস্থায় বড় জয়পুরের মরহুম শামসুল সরকার,মরহুম জমশের অালী মন্ডল,ওয়াজেদ এর বাবা শুকুর অালী,অাঃ রহমান মাস্টার,মাতিন মাস্টার, ছোট জয়পুরের মরহুম তারা মেম্বার,চন্ডীপুরের নুরুল হক,মরহুম অাকবর চেয়ারম্যান, মরহুম ফজল চেয়ারম্যান,রুলী পাড়া,বিশ্বনাথপুর গ্রামে মাতাব্বর শ্রেণির লোক সহ রামপুরের অালীম খাঁ চেয়ারম্যান এরা এক সাথে মিলে মিশে শান্তিময় বসবাস চলাচল করেছেন। অতীতের এমন সুন্দর কথা হিসাব করলে শাপলা ছাড়া যোগ্য প্রার্থী অার কাউকে চোখে পড়ে না।

মুঠোফোনে যোগাযোগ করলে চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহ আলম (শাপলা)বলেন,আমি শুরু থেকেই আওয়ামী লীগের সাথে জড়িত।দলে হয়ে কাজ করে যাচ্ছি। তাই বিশ্বাস করি এবারের নির্বাচনে,দলের মনোনয়ন বোর্ডের বিজ্ঞ নেতৃবৃন্দরা আমাকেই নৌকা প্রতীক দিবে বলে আশাবাদী। যার প্রয়াসে আমি মানুষের সমাজ সেবামূলক নানা কাজে অংশ গ্রহন করে আসছি এবং আগাম গণসংযোগ চালাচ্ছি।

তিনি অারো বলেন,ভূঞাপুর উপজেলার গাবসারা ইউ.পি এর গত নির্বাচনে অাওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচন করে চেয়ারম্যান হওয়ার মত ভোট পেয়েও প্রতিপক্ষের কৌশলগত মাইর প্যাচে পড়ে হেরে যাই। অার ঐ নির্বাচনেই অামার বাবা মৃত্যু বরণ করেন। তাই অামি বিশ্বাস করি অাগামী নির্বাচনে জনগণ অামাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করলে গাবসারা কে মাদকমুক্ত একটি মডেল ইউনিয়নে রুপান্তর করবো ইনশাল্লাহ।সেই সাথে রাস্তা ঘাটসহ সকল সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের নানা উন্নয়নমুলক কাজসহ জনগণের পাশে থেকে কাজ করে যাবো অাজীবন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com