সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং স্বরুপপুর ইউনিয়নে আওয়ামী লীগের অন্যতম নেতা বশির আহম্মেদ কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়নের, সর্বস্তরের মানুষের ভালোবাসার আর এক নাম  বশির আহম্মেদ। মহেশপুর সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করায় আটক ১১ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে ব্যস্ত-৪নং স্বরূপপুর ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রত্যাশি বশির আহম্মেদ “স্মৃতিচারণ” ২য় শ্রেণীর দুই ছাত্রীকে যৌন হয়রানি অভিযোগ উঠেছে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে,শিক্ষক পলাতক! মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!!

(‘দ্বীপাঞ্চল হাতিয়ার মহৎ উদ্যোগ, বাংলাদেশ কুটির, ঘর পেলো অসহায় এক পরিবার)

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৫ বার পড়া হয়েছে

এম এ মোজাহিদ বিল্লাহ, বার্তা সম্পাদক:

হ্যাঁ আমাদের জন্মভূমি দ্বীপ হাতিয়াতেই এমন অসংখ্য গৃহহীন, অসহায়, হতদরিদ্র মানুষ আছে যারা স্রেফ দু ‘বেলা দুমুঠো খাবার জোগাড় করতেই হিমশিম খেয়ে যায়, সেখানে একটা ঘর করা এদের কাছে দিবাস্বপ্ন ছাড়া কিছুই নই।

হ্যাঁ আমরা দ্বীপাঞ্চল হাতিয়া পরিবার এই অসহায় মানুষগুলো ভেতরের দুঃখ কস্ট আর না পাওয়ার বেদনাগুলো হৃদয় দিয়ে অনুভব করি। এদের স্বপ্ন বাস্তবায়নে আমরা আমাদের সর্বোচ্চটা উঝাড় করে দিই। হতদরিদ্র এই মানুষগুলোর হাসিতে, গৃহহীন এই মানুষগুলোর স্বস্তিতেই দ্বীপাঞ্চল হাতিয়া পরিবারের আনন্দ।

মানবিক এই প্রকল্পটি বাস্তবায়ন করতে যে সকল সূর্য সন্তানরা আমাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন তাদের সবাইকে দ্বীপাঞ্চল হাতিয়া পরিবারের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ।

বিশেষ করে #আমিরুল_মোমিন_বাবলু_ফাউন্ডেশন এবং #আলহাজ্ব_মোস্তাফিজুর_রহমান_ফাউন্ডেশন আমরা কৃতজ্ঞ।

প্রিয় জন্মস্থানের প্রতিটি নিপীড়িত মানুষের আস্থা ও ভালোবাসার প্রতীক হয়ে এভাবেই নিরলসভাবে কাজ করে যাবে দ্বীপাঞ্চল হাতিয়া পবিবার। সত্য, সুন্দর ও কল্যাণের এই পথচলাতে মহান রব নিশ্চয়ই আমাদের সহায় হবেন।

প্রোগ্রামে উপস্থিত সকল মানবিক সূর্যসন্তাদের প্রতি অনেক অনেক ভালোবাসা রইল।।
আমাদের খুচরা পয়সা গুলো জড়ো করলে একটা করে অসহায় মানুষের বাসস্হান হয়ে যায়। ঘরটি উদ্বোধন করেন হাতিয়া ডিগ্রি কলেজের সম্মানিত সহকারী অধ্যাপক দ্বীপাঞ্চল হাতিয়ার সম্মানিত এডমিন জনাব নঈম শামীম খান সাহেব।
আরো উপস্থিত ছিলেন গণ্য ব্যাক্তিবর্গ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com