শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:২৮ অপরাহ্ন
নোটিশ :
দৈনিক বাংলার মুখে আপনাকে স্বাগতম। বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : ০১৯২৭৬১৬৪৬৩
শিরোনাম :
মাদক ও হরিণের চামড়া সহ হেলেনা জাহাঙ্গীর গ্রেপ্তার নৌকা ডুবে নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার হাতিয়াতে নতুন ওসির ( ভারপ্রাপ্ত কর্মকর্তা) যোগদান বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারী বাবু ভাইয়ের ১ম মৃত্যু বার্ষিকীতে ভার্চুয়াল আলোচনা ও দোয়া। মরহুম শফিউল বাবুর স্মৃতি স্বরণে নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদকের কিছু গুরুত্বপূর্ণ কথা কুমিল্লা বিভাগ হয়নি সোশ্যাল মিডিয়ায় গুজব ঝিনাইদহে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত কুতুবদিয়ায় বেড়িবাঁধ ভেঙে জোয়ারে পানিতে ১০ গ্রাম প্লাবিত। চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে হরিনগর মোড়ে ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু আ.লীগের নামে ৭৩ ভুঁইফোড় সংগঠন

চুমু দিয়ে নারীদের রোগ সারান তিনি!

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ৯২ বার পড়া হয়েছে
চুমু দিয়ে নারীদের রোগ সারান তিনি!
বাংলার মুখ ডেক্স :
তিনি ‘চুমুবাবা’ খ্যাত। জানা গেছে, চুমু দিয়ে কিংবা অন্তরঙ্গভাবে জড়িয়ে ধরে নারীদের শারীরিক ও মানসিক রোগ সারিয়ে দিতে পারেন তিনি। তার নাম রাম প্রকাশ চৌহান। আসাম থেকে গ্রেফতার করা হয়েছে।
রাম প্রকাশের দাবি, হিন্দু দেবতা ‘বিষ্ণু’র কাছ থেকে তিনি স্বপ্নে অতি-প্রাকৃতিক ক্ষমতার অধিকারী হয়েছিলেন। যার মাধ্যমে বিবাহিত নারীদের যেকোনো বৈবাহিক সমস্যা চুমুর মাধ্যমে সারিয়ে তোলা সম্ভব।
আসামের মৌরিগাঁও অঞ্চলে একটি মন্দির গড়ে তুলেছিলেন রাম প্রকাশ। এক মাস আগে শুরু করা তার এই কথিত ‘পন্থা’ আসাম জুড়ে নারীদের মাঝেও আলোড়ন ফেলে।
শত শত বছর ধরে মৌরিগাঁও অঞ্চলে কালো জাদু নামক কুসংস্কারের প্রভাব থাকায় রাম প্রকাশের ভণ্ডামি প্রসার পেয়েছে বেশ। আধুনিক শিক্ষার প্রসার এ অঞ্চলে একদম নেই বললেই চলে। আর সন্তানের প্রসারে রাম প্রকাশের মায়ের অবদান ছিল খানিকটা।
মৌরিগাঁও অঞ্চলের মানুষদের বিশ্বাস স্বয়ং ‘বিষ্ণু’র কৃপা আছে তাদের ওপর। আর সেই প্রভাব কাজে লাগিয়েই সাপের ওঝা থেকে শুরু করে তান্ত্রিক গুরু নামক মানুষ ঠকানো বিভিন্ন পন্থা গড়ে উঠেছে এই অঞ্চলে।
সূত্র: এনডিটিভি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com