সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা ২৫ বছরের নাতির সঙ্গে ৫৫ বছরের দাদির বিয়ে রাঙ্গুনীয়ার উত্তর পদুয়া নাপিত পুকুরিয়া’য় ১,০০০ পিস ইয়াবা সহ টেকনাফের মাদক পাচারকারী গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ হাতিয়ায় র‍্যাবের হাতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার !

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক এর স্ত্রী’র আত্মার মাগফিরাত কামনায় দোয়া-মাহফিল অনুষ্ঠিত;

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৮৭ বার পড়া হয়েছে

 

আতিকুর রহমান(আতিক) জেলা প্রতিনিধি,টাংগাইলঃ
টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক এর স্ত্রী সুরাইয়া বেগমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার শহরের কেন্দ্রিয় কবরস্থান জামে মসজিদে আসরের নামাজ শেষে আত্মার মাগফিরাত কামনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌর মেয়র জামিলুর রহমান মিরন, প্যানেল মেয়র ও সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেল, বাস-কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম আলমগীর প্রমুখ।

অপরদিকে সুরাইয়া বেগমের বাসায় মহিলাদের দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এছাড়াও জেলা আওয়ামী লীগের উদ্যোগে সকাল ১০টায় জেলা কার্যালয়ে দোয়া মাহফিল ও ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে ১১টায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উল্লেখ্য, সুরাইয়া বেগম দীর্ঘদিন ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ১৮ আগস্ট তার মস্তিস্কে অস্ত্রপ্রচার সম্পন্ন হয়।

এবং সোমবার,২৪ আগস্ট চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টা ৩৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার জানাযা মঙ্গলবার সকাল ১১টায় টাঙ্গাইল বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা নামাজ শেষে টাঙ্গাইল কেন্দ্রীয় করবস্থানে দাফন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com