সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং স্বরুপপুর ইউনিয়নে আওয়ামী লীগের অন্যতম নেতা বশির আহম্মেদ কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়নের, সর্বস্তরের মানুষের ভালোবাসার আর এক নাম  বশির আহম্মেদ। মহেশপুর সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করায় আটক ১১ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে ব্যস্ত-৪নং স্বরূপপুর ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রত্যাশি বশির আহম্মেদ “স্মৃতিচারণ” ২য় শ্রেণীর দুই ছাত্রীকে যৌন হয়রানি অভিযোগ উঠেছে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে,শিক্ষক পলাতক! মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!!

টাঙ্গাইলের মির্জাপুরে নকল কেমিক্যাল কারখানায় অভিযান,মালিক কারাগারে;

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ৯৮ বার পড়া হয়েছে

 

আতিকুর রহমান(আতিক)
জেলা প্রতিনিধি,টাংগাইলঃ
টাঙ্গাইলের মির্জাপুরে অনুমোদনহীন নকল কেমিক্যাল কারখানায় অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটির মালিক মোঃতোফাজ্জল হোসেন(৬৫)কে গ্রেপ্তার করা হয়েছে। জব্দ করা হয়েছে বিপুল সংখ্যক নকল পণ্য। সে উপজেলার ফতেপুর ইউনিয়নের থলপাড়া গ্রামের মো. সিরাজের ছেলে।

২৪ আগস্ট,সোমবার বেলা ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র সহযোগিতায় উপজেলা প্রশাসন কর্তৃক পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলার পৌরসদর বংশাই সেলুঘাাট এলাকয় এ অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, দীর্ঘদিন যাবৎ ঐ এলাকায় ফিনাইল, টাইলস্ ক্লিনার, ডিটারজেন্ট পাউডার, টয়লেট ক্লিনার, গ্লাস ক্লিনার, ভিকসলসহ প্রায়, ১০-১২ প্রকারের দেশি-বিদেশী পণ্যের নাম ও ব্রান্ড ব্যবহার করে নকল কেমিক্যাল পণ্য উৎপাদন করে তা বাজারজাত করে অাসছেন তোফাজ্জল হোসেন।

এমন গোপন সংবাদে অভযান চালায় উপজেলা প্রশাসন ও র‌্যাব-১২। অভিযানকালে নকল পণ্য ও তৈরির সরঞ্জামাদি জব্দসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয় প্রতিষ্ঠানটির মালিককে। এ সময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৩ লাখ টাকা অর্থদন্ডসহ ০১ বছরের কারাদন্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী অফিসার মো. আবদুল মালেক।

অভিযানের ব্যাপারে টাঙ্গাইল র‌্যাব-১২ (সিপিসি-০৩)কোম্পানি কমান্ডার মো. রওশন আলী বলেন, গোপন সংবাদ পাই যে, মির্জাপুর এলাকায় কেমিক্যালের নকল কারখানা রয়েছে, যা থেকে নামি-দামি ব্র্যান্ডের পণ্য নকল করে টাঙ্গাইলসহ পাশ্ববর্তী বিভিন্ন এলাকায় বাজারজাত করা হচ্ছে । তারই ভিত্তিতে উপজেলা প্রশাসনের নেতৃত্বে অভিযান পরিচালনা করি এবং মালিককে গ্রেপ্তার করতে সক্ষম হই।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক বলেন, গোপন সংবাদ পেয়ে র‌্যাবের সহযোগিতায় আমরা একটি অভিযান পরিচালনা করি এবং ভ্রম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ০৩ লাখ টাকা জরিমানাসহ ০১ বছরের বিনাশ্রম কারাদন্ড এবং প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয়া হয়েছে। এ ধরণের নকল পণ্য ব্যবহার করে জনসাধারণের ক্ষতি যাতে কেউ না করতে পারে সেদিকে উপজেলা প্রশাসন সর্বোচ্চ দৃষ্টি রাখছে সব সময়।তিনি সকলের সহযোগিতা কামনাও করেন এই কর্মকর্তা।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com