মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়ন এর মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী দিপু স্বরুপপুর ইউনিয়নের গরীব-দুঃখী মানুষের আস্থার ঠিকানা বশির আহম্মেদ ভারতীয় নাগরিকত্ব নিয়েই হলেন ইউপি চেয়ারম্যান, স্ত্রীও করছেন সরকারি চাকুরী উবার-পাঠাও চালকদের ধর্মঘটের ডাক খুলনায় করোনায় উপসর্গে নবনির্বাচিত ইউপি সদস্যের ইন্তেকাল ৪ নং স্বরুপপুর ইউনিয়নের যুবসমাজের আইডিয়াল – বশির আহম্মেদ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং স্বরুপপুর ইউনিয়নে আওয়ামী লীগের অন্যতম নেতা বশির আহম্মেদ কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়নের, সর্বস্তরের মানুষের ভালোবাসার আর এক নাম  বশির আহম্মেদ। মহেশপুর সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করায় আটক ১১ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে ব্যস্ত-৪নং স্বরূপপুর ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রত্যাশি বশির আহম্মেদ

ঝিনাইদহের মহেশপুরে ১৬৮ বোতল ফেনসিডিলসহ আটক ২

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ১১৮ বার পড়া হয়েছে

ঝিনাইদহের মহেশপুরে ১৬৮ বোতল ফেনসিডিলসহ আটক ২।

মহেশপুর প্রতিনিধি :-
ঝিনাইদহের মহেশপুরে পৃথক অভিযানে ১৬৮ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহেশপুর থানা পুলিশ। গতকাল দুপুর ২.৩০ মিনিটে ইসমাইল হোসেন ( ২০) কে উপজেলার ধান্যহাড়িয়া পশ্চিম পাড়া থেকে ৬০ বোতল ফেনসিডিলসহ ও আবু বকর রিপন ( ৩২) কে একই দিন ৫.৩০ মিনিটে জাগুসা হঠাৎপাড়া থেকে ১০৮ বোতল ফেনসিডিলসহ চোরাচালানে ব্যবহৃত একটি সিটি-১০০ মোটরসাইকেল আটক করা হয়।
এ ব্যাপারে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোর্শেদ হোসেন খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ধান্যহাড়িয়া ও জাগুসা গ্রামে এস আই আবুল কাশেমের নেতৃত্বে এ এস আই রওশন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক অভিযানে ১৬৮ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এব্যাপারে আসামীদের বিরুদ্ধে মহেশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com