মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভারতীয় নাগরিকত্ব নিয়েই হলেন ইউপি চেয়ারম্যান, স্ত্রীও করছেন সরকারি চাকুরী উবার-পাঠাও চালকদের ধর্মঘটের ডাক খুলনায় করোনায় উপসর্গে নবনির্বাচিত ইউপি সদস্যের ইন্তেকাল ৪ নং স্বরুপপুর ইউনিয়নের যুবসমাজের আইডিয়াল – বশির আহম্মেদ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং স্বরুপপুর ইউনিয়নে আওয়ামী লীগের অন্যতম নেতা বশির আহম্মেদ কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়নের, সর্বস্তরের মানুষের ভালোবাসার আর এক নাম  বশির আহম্মেদ। মহেশপুর সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করায় আটক ১১ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে ব্যস্ত-৪নং স্বরূপপুর ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রত্যাশি বশির আহম্মেদ প্রাণহীন দেহের গুণের পঞ্চমুখ “স্মৃতিচারণ”

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র কামরানের মৃত্যুতে প্রধানমন্ত্রী শোক

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১২৮ বার পড়া হয়েছে

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

বাংলার মুখ ডেক্স :

এক শোকবার্তায় প্রধানমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এসময় পরিবারের সবাইকে ধৈর্য ধরতে আহ্বান জানান তিনি।

রোববার দিবাগত রাত আড়াইটার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং সিলেট সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

বদর উদ্দিন আহমদ কামরানের স্বজন আসিফ রহমান খান যমুনা নিউজকে জানান, গতকাল তার শারীরিক অবস্থা কিছুটা ভালোর দিকে ছিল। কিন্তু রাত চারটার কিছু আগে তারা জানতে পারেন তিনি আর নেই। এভাবে চলে যাওয়াটা তারা কেউ ভাবতে পারেননি।

এর আগে, গত পাঁচ মে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষায় আওয়ামী লীগের সক্রিয় এ নেতার করোনা শনাক্ত হয়। তার আগে গত ২৭ মে তার স্ত্রী আসমা কামরানের করোনা শনাক্ত হয়েছিল। এরপর থেকেই আইসোলেশনে ছিলেন কামরান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com