শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা ২৫ বছরের নাতির সঙ্গে ৫৫ বছরের দাদির বিয়ে রাঙ্গুনীয়ার উত্তর পদুয়া নাপিত পুকুরিয়া’য় ১,০০০ পিস ইয়াবা সহ টেকনাফের মাদক পাচারকারী গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ হাতিয়ায় র‍্যাবের হাতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার !

ভেদরগঞ্জের কাউন্সিলর পুত্র ও কলেজ ছাত্রলীগ সভাপতি ইয়াবা সহ গ্রেফতার !

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১২১ বার পড়া হয়েছে

ভেদরগঞ্জের কাউন্সিলর পুত্র ও কলেজ ছাত্রলীগ সভাপতি ইয়াবা সহ গ্রেফতার !
শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরের ভেদরগঞ্জ পৌরসভার কাউন্সিলর পুত্র ও কলেজ ছাত্রলীগ সভাপতি ইয়াবা সহ গ্রেফতার
ইয়াবা ক্রয়-বিক্রয় কালে ভেদরগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন রাড়ির পুত্র ও এমএ রেজা ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি ফাহাদ রাড়ি (২৫) সহ দুই জনকে গ্রেফতার করেছে পালং মডেল থানা পুলিশ।
শুক্রবার রাত সারে ১১টায় শরীয়তপুর পৌরসভার দক্ষিন আটং এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয় কালে তাদের গ্রেফতার করা হয়। অপর আসামী তোতা মহলদার (৩০) শরীয়তপুর পৌরসভার দক্ষিন বালুচড়া গ্রামের আজিজ মহলদারের পুত্র। এই সময় ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর গ্রামের আব্দুল সরদারের ছেলে সুমন ওরফে পোটকা সুমন পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ। এই বিষয়ে পালং মডেল থানায় একটি মামলা হয়েছে।
পালং মডেল থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে পৌরসভার দক্ষিন আটং এলাকায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবী চক্র ইয়াবা ক্রয়-বিক্রয় করছে। তখন উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতিক্রমে পালং মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আশরাফুল ইসলাম এর নেতৃত্বে এসআই রূপুকর, আতাউর রহমান, আতিয়ার রহমান ও আনিছ উদ্দিন অভিযান পরিচালনা করেন। তখন দক্ষিন আটং এলাকার হানিফ বেপারীর বাড়ির সামনে থেকে ইয়াবা ক্রয়-বিক্রয় কালে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত প্রত্যেক আসামীর কাছে ৬পিস করে ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এই বিষয়ে এসআই আতাউর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেছে। মামলাটি তদন্ত করবেন এসআই আনিছ উদ্দিন। আসামীদের শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।
পালং মডেল থানার ইন্সপেক্টর তদন্ত আশরাফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালা করে মাদক ব্যবসায়ী ও মাদকসেবী ফাহাদ রাড়ি ও তোতা মহলদার নামে দুই জনকে ১২পিস ইয়াবাসহ গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনস্থাল থেকে পালিয়ে যাওয়া সুমন ওরফে পোটকা সুমনকেও এজাহারভুক্ত আসামী করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com