শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:৪৯ অপরাহ্ন
নোটিশ :
দৈনিক বাংলার মুখে আপনাকে স্বাগতম। বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : ০১৯২৭৬১৬৪৬৩
শিরোনাম :
মাদক ও হরিণের চামড়া সহ হেলেনা জাহাঙ্গীর গ্রেপ্তার নৌকা ডুবে নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার হাতিয়াতে নতুন ওসির ( ভারপ্রাপ্ত কর্মকর্তা) যোগদান বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারী বাবু ভাইয়ের ১ম মৃত্যু বার্ষিকীতে ভার্চুয়াল আলোচনা ও দোয়া। মরহুম শফিউল বাবুর স্মৃতি স্বরণে নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদকের কিছু গুরুত্বপূর্ণ কথা কুমিল্লা বিভাগ হয়নি সোশ্যাল মিডিয়ায় গুজব ঝিনাইদহে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত কুতুবদিয়ায় বেড়িবাঁধ ভেঙে জোয়ারে পানিতে ১০ গ্রাম প্লাবিত। চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে হরিনগর মোড়ে ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু আ.লীগের নামে ৭৩ ভুঁইফোড় সংগঠন

করোনায় রাজধানীর বিআরবি হাসপাতালের আইসিইউ বিভাগের প্রধানের মৃত্যু

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১১৫ বার পড়া হয়েছে
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর বিআরবি হাসপাতালের আইসিইউ বিভাগের প্রধান ডা. মোহাম্মদ সাজ্জাদ হোসেনের মৃত্যু হয়েছে।
 বাংলার মুখ ডেক্স :
শনিবার (১৩ জুন) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে চিকিৎসকদের সংগঠন ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপনসিবিলিটি-এফডিএসআর জানিয়েছে।
মার্চের শেষে তার করোনা ধরা পড়ে। অবস্থার অবনতি হলে গত ২৯ মে বিআরবি হাসপাতালে যান ডা. সাজ্জাদ। সেদিনই তাকে ঢাকা মেডিকেলে রেফার করা হয়। অবস্থা আরও খারাপ হওয়ায় ওই দিন রাতে ডা. সাজ্জাদকে ভেন্টিলেশনে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় অবশেষে শনিবার রাত ৯টায় তিনি মারা যান।
তার স্বজনদের বরাতে এফডিএসআর জানায়, বিআরবি হাসপাতালে দুজন রোগীকে চিকিৎসা দিতে গিয়ে করোনাভাইরাস সংক্রমিত হন ডা. সাজ্জাদ হোসেন। উল্লেখ্য,  বৃহস্পতিবার (১১ জুন) তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com