শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং স্বরুপপুর ইউনিয়নে আওয়ামী লীগের অন্যতম নেতা বশির আহম্মেদ কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়নের, সর্বস্তরের মানুষের ভালোবাসার আর এক নাম  বশির আহম্মেদ। মহেশপুর সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করায় আটক ১১ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে ব্যস্ত-৪নং স্বরূপপুর ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রত্যাশি বশির আহম্মেদ “স্মৃতিচারণ” ২য় শ্রেণীর দুই ছাত্রীকে যৌন হয়রানি অভিযোগ উঠেছে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে,শিক্ষক পলাতক! মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!!

হাতিয়াতে বিভিন্ন জায়গায় টেকসই সামাজিক কল্যাণ সংগঠন এর ত্রাণ বিতরণ

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১৩৪ বার পড়া হয়েছে

হাতিয়াতে বিভিন্ন জায়গায় টেকসই সামাজিক কল্যাণ সংগঠন এর ত্রাণ বিতরণ।
(sustainable social Welfare Organisation)
মোজাহিদ বিল্লাহ নোয়াখালীঃ নোয়াখালী হাতিয়া উপজেলার বিভিন্ন এলাকায় টেকসই সামাজিক কল্যাণ সংস্থার পক্ষ থেকে ১৫৫০ টি পরিবারের সদস্যদের মাঝে উপহার সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু বিতরণ করা হয় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত ও করোনা কোভিড-১৯ মহামারী তে বেকার হয়ে পড়া মানুষের মাঝে। ত্রান কার্যক্রম শুভসূচনা করেন হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয় ।

টেকসই সামাজিক কল্যাণ সংগঠনের সম্মানিত সভাপতি প্রকৌশলী মোহাম্মদ আলা উদ্দিন। সভাপতি পরিষদের সদস্য আহাম্মদ মাসুদ ফারাবী ও মীর মোহাম্মদ আবদুল্লাহ

উপদেষ্টা হলেন ফাহাদ হাওলাদার ও মেরিন প্রকৌশলী মেশকাত উদ্দিন ।

সমন্বয়ক ব্যাক্তিবর্গ হলেন, মোঃ ইসমাইল হোসেন তাফসির , মাহমুদুল হাসান জুয়েল , মোঃ শরীফ উল্যাহ, মোঃ রুবেল উদ্দিন , হাসানুল আলম সৈকত, আতিউর রহমান আদর, এ,এইচ,এম শাহীন।
ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক পত্রিকা বাংলার মুখ এর বিশেষ প্রতিনিধি ডেন্টিস্ট মোজাহিদ বিল্লাহ ।
এই ত্রাণ বিতরণে আর্থিক সহোযোগিতায় ছিলেন অংকুর ইন্টারন্যাশনাল এবং বুয়েট ৯০ ব্যাচ।

এই ছাড়া এই সংগঠনের সহোযোগিতায় বিভিন্ন নুরানি মাদরাসা , কওমী মাদ্রাসা ও ধার্মিক প্রতিষ্ঠানের ৩১৬ জন শিক্ষক কে নগদ ১০০০টাকা করে দেওয়া হয়।

 

তাছাড়া ৫০টি পরিবারকে একমাসের খাবারের প্রয়োজনীয় ব্যবস্থা করে দেওয়া হয়। (house of volunteer)
আর্থিক সহোযোগিতায় আরো ছিলেন (সংযোগ কনেকটিং পিপলস)

টেকসই সামাজিক কল্যাণ সংগঠনের সম্মানিত সভাপতি সাহেব বলেন আমরা আমাদের সাধ্যমত সাধারণ মানুষের বিপদে সবসময় কাজ করে যাবো ইনশাআল্লাহ

 

করোনা এবং আম্ফানে ক্ষতিগ্রস্ত বংগোপসাগরের উপকুলবর্তী হাতিয়া দ্বীপ ও নিঝুম দ্বীপ এর কর্মহীন অসহায় মানুষ এবং গত তিন মাস যাবত বেতন বঞ্চিত এতিম খানা, হিফজখানা, নুরানি এবং কওমী প্রতিষঠানের শিক্ষকদের সহায়তা করা অতীব জরুরী। করোনা পরবর্তীকালে, উক্ত দ্বীপ এবং চরাঞ্চল গুলোর সুবিধা বঞ্চিত শিশু ও এতিমদের একাডেমিক শিক্ষার সবধরনের লজিস্টিক সাপোর্ট এবং যথোপযুক্ত দেখাশুনার মাধ্যমে অভিষ্ট লক্ষ্যে এগিয়ে নিয়ে অশিক্ষিত এবং অস্বচ্ছল পরিবার গুলোকে আলোকিত করা সময়ের দাবী। চিকিতসা সেবা প্রদান এবং কর্মহীন মানুষদের ভোকেশনাল ট্রেনিং এর মাধ্যমে উপার্জনের সুযোগ সৃষ্টি করা ও অত্যাবশ্যক। এই ক্ষেত্রে, দানশীল ব্যাক্তি এবং স্বেচ্ছাসেবী সংগঠন গুলো তাদের সহানুভূতি নিয়ে এগিয়ে আসলে, আমরা দ্বীপের তরুন সমাজ সব ধরনের ভোলান্টিয়ারিং সাপোর্ট দিতে প্রস্তুত আছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com