শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:৩০ অপরাহ্ন
নোটিশ :
দৈনিক বাংলার মুখে আপনাকে স্বাগতম। বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : ০১৯২৭৬১৬৪৬৩
শিরোনাম :
মাদক ও হরিণের চামড়া সহ হেলেনা জাহাঙ্গীর গ্রেপ্তার নৌকা ডুবে নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার হাতিয়াতে নতুন ওসির ( ভারপ্রাপ্ত কর্মকর্তা) যোগদান বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারী বাবু ভাইয়ের ১ম মৃত্যু বার্ষিকীতে ভার্চুয়াল আলোচনা ও দোয়া। মরহুম শফিউল বাবুর স্মৃতি স্বরণে নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদকের কিছু গুরুত্বপূর্ণ কথা কুমিল্লা বিভাগ হয়নি সোশ্যাল মিডিয়ায় গুজব ঝিনাইদহে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত কুতুবদিয়ায় বেড়িবাঁধ ভেঙে জোয়ারে পানিতে ১০ গ্রাম প্লাবিত। চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে হরিনগর মোড়ে ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু আ.লীগের নামে ৭৩ ভুঁইফোড় সংগঠন

সময়ে অসময়ে মুক্তিযোদ্ধাদের প্রিয় বন্ধু ড, এস এম জাহাংগীর আলম

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ২০ মে, ২০২০
  • ১৪২ বার পড়া হয়েছে

সময়ে অসময়ে মুক্তিযোদ্ধাদের প্রিয় বন্ধু ড, এস এম জাহাংগীর আলম
এস এম জহিরুল ইসলামঃ ড, এস এম জাহাংগীর আলম সারাদেশের মুক্তিযোদ্ধাদের কাছে একটি প্রিয় নাম, প্রিয় মানুষ।

 

তিনি নিজেও একজন বীর মুক্তিযোদ্ধা। ব্যাক্তিগত জীবনে অবসর নিয়েছেন একজন সফল কর কমিশনার হিসাবে। দীর্ঘদিন যাবৎ দায়িত্ব পালন করছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সিনিয়র ভাইস চেয়ারম্যান হিসাবে। মুক্তিযোদ্ধাদের কল্যাণে নিজেই প্রতিষ্ঠা করছেন ন্যাশনাল ফ্রিডম ফাইর্টারস ফাউন্ডেশ। যাহা সর্বমহলে ন্যাশনাল এফ এফ ফাউন্ডেশন নামে পরিচিত। ড, এস এম জাহাংগীর আলম বর্তমানে বঙ্গবন্ধু স্যাটেলাইট ডেভেলপমেন্ট কোম্পানীর পরিচালক ও বাংলাদেশ ব্যাংকের প্যানেল ল ইয়ার হিসাবে দায়িত্ব পালন করছেন। মুক্তিযোদ্ধাদের চিকিৎসা কল্যানে ভারত সরকার তাকে দুটো এম্বুলেন্স উপহার দিয়েছে। বঙ্গবন্ধু জন্ম শত বার্ষিকীতে তিনি ভারত সরকার আয়েজিত অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর পোস্টার প্রদর্শন করে সারা বিশ্বে প্রশংসীত হয়েছেন।

 

ড, এস এম জাহাংগীর আলম নিজের জীবনের অর্জিত সকল আয় ব্যায় করেছেন মুক্তিযোদ্ধা ও নিজ এলাকায় প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠানে।
বর্তমান বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতি মোকাবেলায়ও তিনি পাশে দাড়িয়েছেন বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও গণমাধ্যম কর্মীদের পাশে। তাদের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন খাদ্য সামগ্রী ও ঈদ উপহার। এ সব কিছুই করছেন তার নিজস্ব তহবিল থেকে।
এ প্রসংগে ড, এস এম জাহাংগীর আলম বলেন, সারাজীবনই সারাধন মানুষের পাশে ছিলাম আগামীতেও থাকব। তিনি আরও বলেন, অনেকেই দান অনুদান দিয়ে তা আবার প্রচার করে। এগুলো তার অপছন্দের একটি বিষয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com