সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা ২৫ বছরের নাতির সঙ্গে ৫৫ বছরের দাদির বিয়ে রাঙ্গুনীয়ার উত্তর পদুয়া নাপিত পুকুরিয়া’য় ১,০০০ পিস ইয়াবা সহ টেকনাফের মাদক পাচারকারী গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ হাতিয়ায় র‍্যাবের হাতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার !

মুলাদীতে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় জিডি

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ১০২ বার পড়া হয়েছে

মুলাদী প্রতিনিধি ॥

মুলাদীতে নাজিরপুর ইউনিয়ন চেয়ারম্যান ও আ’লীগ নেতা আবু হাসানাত জাপানকে মোবাইল ফোনে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ১৭ মে রাত ৯টার দিকে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠুর ব্যবহৃত মোবাইল ফোন থেকে তাকে গালিগালাজ ও হত্যার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান আবু হাসানাত জাপান ১৮ মে রাতে মুলাদী থানায় সাধারণ ডায়েরি করেছেন।
ইউপি চেয়ারম্যান আবু হাসানাত জাপান জানান উপজেলা চেয়ারম্যানে ছত্রছায়ায় নাজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাদল খান ইউনিয়ন পরিষদের বিভিন্ন কাজে প্রতিবন্ধকতা সৃষ্টি করে আসছিলো। গত ৭ মে ওই ইউনিয়নে হতদরিদ্র জেলেদের মাঝে চাল বিতরণের সময় ট্যাগ অফিসার ও জেলা মৎস্য প্রতিনিধিসহ স্থানীয় জেলেদের সামনে প্রাক্তন সর্বহারা নেতা বাদল খানের নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী ইউপি চত্বরে জেলেদের মারধর করে এবং ইউনিয়ন পরিষদের গুদামে ডুকে কোয়ালীদের আহত করে চাল লুটপাটের চেষ্টা চালায়। ওই ঘটনায় আবু হাসানাত জাপানের আবেদনের প্রেক্ষিতে গত ১৪ মে বাদল খানসহ ১৪জনকে আসামী করে মুলাদী থানায় একটি মামলা দায়ের হয়। ১৭ মে বিকালে উপজেলা সদর থেকে মামলার ৬ নম্বর আসামী দিপু তালুকদারকে পুলিশ গ্রেফতার করলে উপজেলা চেয়ারম্যান ক্ষিপ্ত হন এবং রাতেই মামলার বাদী ইউপি চেয়ারম্যানকে মোবাইল ফোনে গালিগালাজ করে হত্যার হুমকি দেন। এতে তিনি জীবন নাশের আশঙ্কায় মুলাদী থানায় সাধারণ ডায়েরি করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com