শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা ২৫ বছরের নাতির সঙ্গে ৫৫ বছরের দাদির বিয়ে রাঙ্গুনীয়ার উত্তর পদুয়া নাপিত পুকুরিয়া’য় ১,০০০ পিস ইয়াবা সহ টেকনাফের মাদক পাচারকারী গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ হাতিয়ায় র‍্যাবের হাতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার !

স্বনামধন্য বিখ্যাত প্রকৌশলী ও বিশিষ্ট সমাজ সেবক আমিরুল মোমিন (বাবলু) সাহেবের বিভিন্ন সামাজিক ও উন্নয়ন কর্মকান্ডের ধারাবাহিকতা চলমান

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ১৩ মে, ২০২০
  • ১৫৬ বার পড়া হয়েছে

স্বনামধন্য বিখ্যাত প্রকৌশলী ও বিশিষ্ট সমাজ সেবক আমিরুল মোমিন (বাবলু) সাহেবের বিভিন্ন সামাজিক ও উন্নয়ন কর্মকান্ডের ধারাবাহিকতা চলমান।

বিশেষ প্রতিনিধি,নোয়াখালী :-

প্রকৌশলী আমিরুল মোমিন বাবলু, পিতা আলহাজ্ব মৌলভি রুহুল আমিন সাহেব, দাদ-আবদুল গণি ভেন্ডার, নানা বিখ্যাত জমিদার ও বিশিষ্ট সমাজ সেবক ও গরীব অসহায় মানুষের সেবক ও হাতিয়ার মাটিতে বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ওদাতা মফিজ উদ্দিন মিয়া। মফিজ মিয়া ও আফাজ মিয়া দুই ভাই।
i
যারা হাতিয়ার বিভিন্ন জায়গায় নিজস্ব অর্থায়নে প্রতিষ্ঠা করেছেন অসংখ্য মাদ্রাসা , বিদ্যালয়, মসজিদ , নূরানী, কলেজ, ঈদগাহ মাঠ, মুক্তব, যেমন আফাজিয়া উচ্চ বিদ্যালয়, মফিজয়া উচ্চ বিদ্যালয়, আজহার উলুম ফাজিল মাদ্রাসা , মাজেদিয়া বালিকা উচ্চ মাদ্রাসা , আফাজিয়া বাজার, মফিজিয়া বাজার, ইত্যাদি। সকল রাজনৈতিক মতাদর্শের উর্ধ্বে থেকে এই বিখ্যাত জমিদার ও দানশীল পরিবার দল, মত, ধর্ম নির্বীশেষে মানুষের জন্য কাজ করেছেন।

তার ধারাবাহিকতায় বিখ্যাত জমিদার মফিজ মিয়ার সুযোগ্য নাতী জনাব প্রকৌশলী আমিরুল মোমিন বাবলু সাহেব মানুষের সুখ দুঃখের সঙ্গী হিসেবে ছায়ার মতো পড়ে আছেন। মেধাবী প্রকৌশলী নিজস্ব অর্থায়নে প্রতিষ্ঠা করেছেন দক্ষিণ অঞ্চলে একমাত্র কলেজে হাতিয়া কমিউনিটি কলেজ । কলেজের সার্বিক অর্থায়ন ও কলেজে কর্মরত কর্মকর্তাগণের বেতন নিজস্ব অর্থায়নে পরিচালিত করে যাচ্ছেন। তিনি বিভিন্ন নুরানি , মসজিদ , মাদ্রাসা সহ অন্যান্য প্রতিষ্ঠানে দান অনুদান করেন। তিনি সকল রাজনৈতিক ধারণার উর্ধ্বে থেকে সকল জাত ও শ্রেণীর মানুষের সেবায় অতীত থেকে এখন পর্যন্ত কাজ করে যাচ্ছেন। তিনি করোনা কোভিড-১৯ মহামারী পরিস্থিতি তে অসহায় ও কর্মহীন হয়ে পড়া প্রায় ১০০০ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন।

তিনি দৈনিক বাংলার মুখ পত্রিকার বিশেষ প্রতিনিধি কে বলেন আমি দল মত নির্বীশেষে সাধারণ মানুষের জন্য অতীতে ও কাজ করেছি , ভবিষ্যতে ও মানুষের সুখ দুঃখের সঙ্গী হিসেবে ছায়ার মতো কাজ করে যাবো ইনশাআল্লাহ।

তিনি বলেন আপনারা সবাই দোয়া করবেন আমি যেনো আমার নানা ও দাদার সেবাগুলো চলমান রাখতে পারি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com