সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
মনোনয়ন ফরম জমা দিলেন স্বরুপপুর  ইউপির আ’লীগ মনোনীত প্রার্থী- মিজানুর রহমান  ঝিনাইদহে বিএমএসএফ’র ১৪ দফা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা আহত প্রধান শিক্ষকের পাশে দাঁড়াতে গোপালগঞ্জে যাচ্ছেন শিক্ষক সমিতির শীর্ষ নেতৃবৃন্দ। মহেশপুরে বিএনপির ২ টি ইউনিয়নে দ্বিবার্ষিক সম্মেলণ অনুষ্ঠিত। মহেশপুরে ৪ নং স্বরুপপুর  ইউপির সাবেক চেয়ারম্যান এডভোকেট.  হুমায়ন কবির  কে আবারও চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। ঝিনাইদহের মহেশপুরে পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক জাহিদ হাসান লাঞ্চিত  মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়ন এর মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী আব্দুল হান্নান মহেশপুরে চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী আব্দুল হান্নানের গণসংযোগ রাতের প্রহরী অনুভূতি

মুলাদী উপজেলা সমিতির মানবতায় মুলাদীবাসী কৃতজ্ঞত

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ৯ মে, ২০২০
  • ১৬০ বার পড়া হয়েছে

মুলাদী উপজেলা সমিতির মানবতায় মুলাদীবাসী কৃতজ্ঞত

এস এম জহিরুল ইসলামঃ মুলাদী উপজেলা সমিতি ঢাকা একটি অরাজনৈতি সামাজিক সংগঠন। ঢাকায় বসবাসকারী সৃজনশীল মানুষদের সমন্বয়ে স্বাধীনতার পরবর্তী সময় থেকে চলমান এ সমিতির কার্যক্রম। সমিতির বর্তমান মেয়াদে সভাপতির দায়িত্ব পালন করছেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ন সচিব ড, মোঃ হারুন অর রশীদ বিশ্বাস এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন বিশিষ্ট সংগঠক মোঃ ফারুক হোসেন মোল্লা।

সমিতির একটি সুদক্ষ কার্যকরী কমিটির পরিচালনায় বিভিন্ন কর্মসুচি ইতিমধ্যে সকলের নজর কেড়েছে। বিশেষ করে পরপর দুই বছরের পিকনিক, বিশিষ্ট ব্যাক্তিবর্গকে নিয়ে মতবিনিময়সহ বেশ কিছু ইতিবাচক কর্মসূচি প্রশংসা কুড়িযেছে সহজভাবেই।
বর্তমান বৈশ্বিক মহামারী করোনার শুরুর থেকেই মুলাদীবাসীকে নিয়ে ভাবনা শুরু করেছিল সমিতির শীর্ষ নেতৃবৃন্দক। তারই ধারাবাহিকতায় মুলাদী উপজেলা সমিতি ঢাকার উদ্যোগে গত বুধ, বৃহস্পতি, শুক্র ও শনিবার মুলাদীর ৭ টি ইউনিয়ন ও পৌরসভায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। বিতরনকালে মুলাদী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আঃ লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ তারিকুল হাসান খান মিঠু, উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস, মুলাদী উপজেলা সমিতি ঢাকার কার্যকরী সদস্য ও চরকালেখান ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ মোহসীন উদ্দিন খান, সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জহির উদ্দিন খসরু, সাংগঠনিক সম্পাদক এড মোঃ হাবিবুর রহমান, কার্যকরী সদস্য দ্বীন মোহাম্মদ আলী চৌধুরী চঞ্চল, মোঃ শাহীন হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিতরন কার্যক্রম ঢাকা থেকে তদারকি করেন সমিতির সভাপতি ড, হারুন অর রশীদ বিশ্বাস।
খাদ্য সামগ্রী পেয়ে মুলাদী সমিতি ঢাকার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সহায়তা পাওয়া কর্মহীন মানুষ। চরকালেখান ইউনিয়নের আঃ রশীদ বয়াতী, কাজিরচরের মোঃ শাকিল বলেন, মুলাদী সমিতি এই দুঃসময়ে যে অভিবাবকের ভুমিকা পালন করল তা সারাজীবন মনে রাখবে মুলাদীবাসী। খাদ্য সামগ্রী বিতরন সম্পর্কে সমিতির সভাপতি ড, হারুন বিশ্বাস ও সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মোল্লা বলেন, আগামীতেও সমিতির এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com