শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা ২৫ বছরের নাতির সঙ্গে ৫৫ বছরের দাদির বিয়ে রাঙ্গুনীয়ার উত্তর পদুয়া নাপিত পুকুরিয়া’য় ১,০০০ পিস ইয়াবা সহ টেকনাফের মাদক পাচারকারী গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ হাতিয়ায় র‍্যাবের হাতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার !

নেত্রকোনায় আরজেএফ এর স্থায়ী পরিষদ সদস্য সুলতান আহমেদকে লাঞ্চিতের প্রতিবাদে মানববন্ধন”

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ২ নভেম্বর, ২০১৯
  • ২০৬ বার পড়া হয়েছে

মো: সাবিবর হোসেন :

নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক এ.কে আজাদ (রিপন) কতৃক পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক সুলতান আহমেদকে লাঞ্চিত ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১ নবেম্বর) বেলা ১২ টার সময় মুক্তারপাড়াস্থ নেত্রকোণা জেলা প্রেসক্লাব চত্তরে আরজেএফ নেত্রকোনা জেলা শাখার আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গতকাল নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে সদর উপজেলায় নসীবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী অপহরন ও ধর্ষনের ঘটনাকে কেন্দ্র করে দৈিনক করতোয়া পত্রিকার সাংবাদিক সুলতান আহমেদ তার পেশাগত দায়িত্ব পালনকালে কর্তব্যরত ডা:এ.কে আজাদ রিপনের নিকট ধর্ষনের ঘটনার বিষয়ে কিছু তথ্য তার কাছে জানতে গেলে কোন রকম তথ্য না দিয়ে সাংবাদিক সুলতান আহমেদ কে লাঞ্চিত ও প্রাণনাশের হুমকি দিয়ে হাসপাতালের ওয়ার্ড থেকে বের করে দেয়।

তারপর এশিয়ান টিভির সাংবাদিক আমিনুল মনি ডা: এ.কে আজাদ রিপন কে মোবাইল ফোনে সাংবাদিক সুলতানের সাথে কেনো খারাপ আচরন করা হয়। এবিষয়ে জানতে চাইলে তার সাথেও খারাপ আচরন ও হুমকি স্বরূপ কথা বার্তা বলে। তিনি নেত্রকোণার স্থানীয় বলে সাংবাদিকদের সাথে এরকম খারাপ আচরন করেন। এমনকি তিনি সব সময় রোগীদের সাথেও খারাপ আচরনের তথ্য পাওয়া যায়।

নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে কর্তব্যরত ডা: এ.কে আজাদ (রিপন) সাংবাদিককে লাঞ্চিত ও হুমকির প্রতিবাদে হাসপাতাল থেকে বহিষ্কারের দাবিতে নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন সাংবাদিকরা।

এ মানববন্ধনে উপস্থিত ছিলেন, যমুনা টিভির সাংবাদিক কামাল হোসেন, চ্যানেল আই টিভির সাংবাদিক জাহিদ হাসান, দৈনিক প্রথম আলো পত্রিকার সাংবাদিক পল্লব চক্রবর্তী, দৈনিক যায়যায় দিন পত্রিকার সাংবাদিক চন্দন চক্রবর্তী, দৈিনক সমকাল পত্রিকার সাংবাদিক ইকবাল শেখ, আমাদের নতুন সময় পত্রিকার সাংবাদিক দিলোয়ার খান, বাংলাভিশন টিভির সাংবাদিক কিবরিয়া হেলিম, প্রেসক্লাবে সাবেক সাধারন সম্পাদক মোখলেছুর রহমান, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সাংবাদিক মোঃ আলামিন, এশিয়ান টিভির সাংবাদিক আমিনুল মনি, দৈনিক প্রভাতী খবর পত্রিকার সাংবাদিক সোলায়মান হোসেন রুবেল, সাংবাদিক হামিদুর রহমান অভি সহ জেলার বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরাও উপস্থিত ছিলেন এবং মানববন্ধনে এই কেডারপন্থী ডাক্তারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা শাস্তি ও প্রত্যাহারের দাবিতে বক্তব্য রাখেন সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com