মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়ন এর মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী দিপু স্বরুপপুর ইউনিয়নের গরীব-দুঃখী মানুষের আস্থার ঠিকানা বশির আহম্মেদ ভারতীয় নাগরিকত্ব নিয়েই হলেন ইউপি চেয়ারম্যান, স্ত্রীও করছেন সরকারি চাকুরী উবার-পাঠাও চালকদের ধর্মঘটের ডাক খুলনায় করোনায় উপসর্গে নবনির্বাচিত ইউপি সদস্যের ইন্তেকাল ৪ নং স্বরুপপুর ইউনিয়নের যুবসমাজের আইডিয়াল – বশির আহম্মেদ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং স্বরুপপুর ইউনিয়নে আওয়ামী লীগের অন্যতম নেতা বশির আহম্মেদ কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়নের, সর্বস্তরের মানুষের ভালোবাসার আর এক নাম  বশির আহম্মেদ। মহেশপুর সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করায় আটক ১১ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে ব্যস্ত-৪নং স্বরূপপুর ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রত্যাশি বশির আহম্মেদ

শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার লামা থানার এএসআই রাম প্রসাদ দাশ

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৩৩ বার পড়া হয়েছে

 

জাহিদ হাসান,বিশেষ প্রতিনিধি।

বান্দরবান পার্বত্য জেলার লামা থানার এএসআই রাম প্রসাদ দাশ আগস্ট/১৯ মাসের শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসাবে মাননীয় পুলিশ সুপার, বান্দরবান পার্বত্য জেলার নিকট হইতে পুরষ্কার পেয়েছেন ।

আজ রবিবার(২২আগস্ট-২০১৯) মাসের শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী হিসেবে উল্লেখযোগ্য অবদান রাখায় এএসআই রাম প্রসাদ দাশ এ সম্মাননা পান। বান্দরবান পার্বত্য জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার মহোদয় এই সম্মামনা পুরষ্কার স্বরুপ এএস আই রাম প্রসাদ দাশের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন । এ বিষয়ে এসআই রাম প্রসাদ দাশ বলেন আমার এ কৃতিত্বের জন্য বান্দরবান জেলার পুলিশ সুপার মহোদয়,লামা থানার অফিসার ইনচার্জ মহোদয়, লামা থানার সকল সদস্য ও সহকর্মীদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি আরো বলেন, ভবিষ্যতের দিনগুলোতেও চিন্তা-চেতনায় উত্তম ও প্রশংসনীয় কাজ করার আন্তরিক সদিচ্ছা, সর্বাত্নক চেষ্টা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com