রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং স্বরুপপুর ইউনিয়নে আওয়ামী লীগের অন্যতম নেতা বশির আহম্মেদ কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়নের, সর্বস্তরের মানুষের ভালোবাসার আর এক নাম  বশির আহম্মেদ। মহেশপুর সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করায় আটক ১১ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে ব্যস্ত-৪নং স্বরূপপুর ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রত্যাশি বশির আহম্মেদ “স্মৃতিচারণ” ২য় শ্রেণীর দুই ছাত্রীকে যৌন হয়রানি অভিযোগ উঠেছে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে,শিক্ষক পলাতক! মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!!

আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে লামায় অর্ধদিবস হরতাল পালিত

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ২৬ মে, ২০১৯
  • ২৫০ বার পড়া হয়েছে

 

জাহিদ হাসান,লামা।।।

বান্দরবানে আওয়ামী লীগ নেতা ও পৌর কাউন্সিলর চথোয়াই মং মারমাকে অপহরণের পর হত্যা এবং জড়িতদের গ্রেফতারের দাবিতে অর্ধদিবস হরতাল ও প্রতিবাদ পালিত হয়েছে। রবিবার সকাল থেকে বেলা ১২টা পর্যন্ত এ হরতাল চলে। হরতালের কারণে সকাল থেকে লামা উপজেলা দূরপাল্লার ‌কোনো যানবাহন ছেড়ে যায়নি এবং শহরের অভ্যন্তরে প্রবেশ করেনি। শহরের দোকান-পাট ও অভ্যন্তরীণ যান চলাচল বন্ধ ছিল। বাস স্টেশনসহ বাজারের বি‌ভিন্ন এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের অবস্থান নিয়ে পিকেটিং করতে দেখা গেছে।

তবে হরতালের কারণে কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।সকাল থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা শহরের বিভিন্ন স্থানে মি‌ছিল করেছে।পরে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। লামা উপজেলায় আ,লীগের যুগ্ন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। আরো লামা উপজেলা আ,লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মুক্তিযোদ্ধা শেখ মাহবুবুর রহমান,সহ- সভাপতি আক্তার কামাল (মাইজা মিয়া), সম্পাদক বাথোয়াইচিং মার্মা, যুগ্ন সম্পাদক শাখায়াতুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মিন্টু কুমার সেন,যুব ও ক্রীড়া সম্পাদক আব্বাস উদ্দীন সেলিম,মহিলা আ,লীগের জাহানারা বেগম,যুবলীগের সম্পাদক প্রদীপ কুমার দাশ,ছাত্রলীগের সভাপতি মংক্যলা মার্মা,সম্পাদক মোঃ শাহীন,কলেজ ছাত্রলীগের সাদ্দাম হোসোন,সম্পাদক নাহিদ,পৌর ছাত্রলীগের বিপ্লব কান্দি নাথ,সম্পাদক মোঃ সুমন প্রমূখ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, শান্তিপূর্ণভাবে হরতাল কর্মসূচি পালন হয়েছে। এসময় আরো বলেন চথোয়াই মং মারমাকে হত্যার সঙ্গে যারা জাড়িত তাদের দ্রুত গ্রেফতারের পর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। গত বুধবার (২২ মে) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার উজি হেডম্যান পাড়ার বাগান বাড়ি থেকে আওয়ামী লীগের ওই নেতাকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। এরপর শনিবার দুপুরে ওই এলাকায় নিজ খামার বাড়ির এক কিলোমিটার দূরে গহীণ জঙ্গলের পার্শ্ববর্তী ঝিরি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com