মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভারতীয় নাগরিকত্ব নিয়েই হলেন ইউপি চেয়ারম্যান, স্ত্রীও করছেন সরকারি চাকুরী উবার-পাঠাও চালকদের ধর্মঘটের ডাক খুলনায় করোনায় উপসর্গে নবনির্বাচিত ইউপি সদস্যের ইন্তেকাল ৪ নং স্বরুপপুর ইউনিয়নের যুবসমাজের আইডিয়াল – বশির আহম্মেদ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং স্বরুপপুর ইউনিয়নে আওয়ামী লীগের অন্যতম নেতা বশির আহম্মেদ কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়নের, সর্বস্তরের মানুষের ভালোবাসার আর এক নাম  বশির আহম্মেদ। মহেশপুর সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করায় আটক ১১ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে ব্যস্ত-৪নং স্বরূপপুর ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রত্যাশি বশির আহম্মেদ প্রাণহীন দেহের গুণের পঞ্চমুখ “স্মৃতিচারণ”

উপজেলা পরিষদ নির্বাচনে সিহাব মোল্লাকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় শৈলকুপাবাসী

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ২০ জানুয়ারী, ২০১৯
  • ৩৮৯ বার পড়া হয়েছে

বাংলার মুখ ডেক্স ঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শৈলকুপা উপজেলার ১১নং আবাইপুর ইউনিয়নের প্রয়াত কমিউনিস্ট নেতা কৃপালপুর গ্রামের কুদ্দুস মাষ্টারের ছেলে এবং ঝিনাইদহের বিশিষ্ট রাজনীতি বিদ ও বিশিষ্ট ঠিকাদার প্রয়াত আব্দুল্লা আল বাকীর ভাগনে মোঃ সিহাব উজ্জামান সিহাব মোল্লাকে শৈলকুপা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় শৈলকুপা উপজেলাবাসী।
অসাধারণ মানবিক গুনাবলীর অধিকারী, সৎ, যোগ্য ও কর্মীবান্ধব নীরব বিপ্লবী নেতা মোঃ সিহাব উজ্জামান । ছাত্রজীবন থেকেই রাজনৈতিক অঙ্গণে তাঁর বিচরণ।বিএনপি-জামায়াতের শাসনামলে আওয়ামী লীগে দুঃসময়ের সিহাবসহ তার পরিবার হয়রানী ও নির্যাতনের শিকার হয়েছেন। দলের জন্য নিবেদিত প্রান মোল্লা পরিবার।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সিহাব উজ্জামান আওয়ামীলীগ থেকে ভাইস-চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচনে অংশগ্রহণ করবেন এমন সিদ্ধান্তের প্রেক্ষিতে সাম্প্রতিক সময়ে তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন। শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আলোচিত নাম সিহাব উজ্জামান সিহাব মোল্লা। উপজেলা পরিষদ নির্বাচনে তাঁকে দলীয় সমর্থন দেয়া হোক এমন দাবি এখন শৈলকুপা উপজেলা বাসীর।
আগামী মার্চে উপজেলা পরিষদ নির্বাচনে শৈলকুপাতে জনপ্রিয় কমিউনিস্ট নেতা প্রয়াত কুদ্দুস মোল্লার পুত্র সাবেক কেসি কলেজের ছাত্রনেতা সিহাব উজ্জামান সিহাবকে উপজেলা ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় শৈলকুপাবাসী।তিনি আলোচনার শীর্ষে এখন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অসংখ্য স্ট্যাটাস দিয়ে তার পক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছেন ভক্ত-শুভাকাঙ্খিরা।
জাতীয় সংসদ নির্বাচনের আগে-পরে সিহাব আওয়ামী লীগের হয়ে দিনরাত কাজ করেছেন। সেই সঙ্গে সরকারের উন্নয়ন কর্মকা- শৈলকুপা বাসির সবার মাঝে তুলে ধরছেন। প্রয়াত কুদ্দুস মাষ্টারের ছেলে সিহাব এরই মধ্যে শৈলকুপায় সফল সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট ঠিকাদার হিসেবে সবার কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।
আওয়ামীলীগের নেতাকর্মীসহ শৈলকুপাবাসীও তাকে উপজেলা ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চান। ১১নং আবাইপুর ইউনিয়নের চেয়ারম্যান হেলাল বিশ্বাস ও বিশ্বাস বিল্ডাসের পরিচালক নূর আলম বিশ্বাস বলেন, আমাদের সবার প্রত্যশা সিহাব উজ্জামান সিহাব শৈলকুপাতে এবার উপজেলা ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হবেন। উনি ১১নং আবাইপুর ইউনিয়নের মোল্লা পরিবারের কৃতিসন্তান। শুধু একজন কুদ্দুস মাষ্টারের ছেলে বা উত্তরাধিকারি বলে নয়, রাজনীতিতে সক্রিয়তা, সোনার বাংলা গড়ার স্বপক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তারুণ্য নিভর্রতা সর্বোপরি শৈলকুপার আপামর জনসাধারণের কাছে একজন প্রিয় সাবেক ছাত্রনেতা হিসেবে উনার যথাযোগ্য মূল্যায়ন হোক, সেটাই আবাইপুর বাসির প্রত্যাশা।
সিহাবউজ্জামান সিহাব এর পিতা প্রয়াত কুদ্দুস মোল্লার ঝিনাইদহ জেলা ব্যাপী একজন সংগ্রামী কমিউনিস্ট নেতা হিসাবে সুপরিচিত আছে।সিহাবের বড় মামা প্রয়াত আব্দুল্লা আল বাকী ১৯৭৫ পরবর্তী ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সভাপতি,জেলা কৃষকলীগের সভাপতি ও জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি ছিলেন। বিশিষ্ট ঠিকাদার,সমাজসেবক এবং বিশিষ্ট রাজনীতি বীদ আব্দল্লা-আল-বাকী, সিহাবের বড় মামার হাত ধরেই সিহাব কেসি কলেজের ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হন। শিহাব মোল্লা ১৯৯১ সালে আবাইপুর রাম সুন্দর উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে বিজ্ঞানে এসএসসি ১৯৯৫ সালে ঝিনাইদহ সরকারি কেসি কলেজ থেকে এইচএসসি এবং ১৯৯৭ সালে ঝিনাইদহ কলেজ থেকে বিকম পাশ করেন।
উপজেলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী সিহাব মোল্লা বলেন, শৈলকুপা তথা ঝিনাইদহ বাসীর প্রিয় মানুষ ছিলেন আমার পিতা কুদ্দুস মাষ্টার ও বড় মামা বিশিষ্ট রাজনীতিবীদ,বিশিষ্ট ঠিকাদার আব্দুল্লা-আল-বাকী। তিনারা জনগণের জন্য কাজ করেছেন বলেই আবাইপুর ইউনিয়নসহ শৈলকুপা-ঝিনাইদহের দুইজনই জনপ্রিয় ব্যক্তি হয়ে উঠেছিলেন।এখনও ঝিনাইদহ-শৈলকুপাবাসী আব্দুল্লা-আল-বাকী ও কুদ্দুস মাষ্টারকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে। পুত্র ও ভাগনে হিসেবে পিতা ও মামার আদর্শ নিয়ে মানুষের সেবা করতে চাই।
উপজেলা ভাইস-চেয়ারম্যান নির্বাচনে প্রস্তুতির বিষয়ে জানতে চাইলে সিহাব বলেন, ‘নির্বাচনে অংশ নেওয়ার জন্য দীর্ঘদিন ধরে আমি আমার মতো করে কর্মকান্ড চালিয়ে আচ্ছি। দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে নিয়মিত যোগাযোগ করছি। পাশাপাশি বিভিন্ন এলাকাতে জনসেবামূলক বিভিন্ন কর্মকান্ডেও অংশগ্রহণ করছি।আগামী মার্চে উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হব বলে আশা করছি।’ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং শৈলকুপাবাসি আমাকে সেই সুযোগ দেবেন বলে আমি আশাবাদী।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক বাংলার মুখ অনলাইনের অংশ হয়ে উঠুন। জাতীয় ,রাজনীতি,  বিনোদন ,লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- dainikbanglarmukh@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

 

 

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com