শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৩:৩৭ অপরাহ্ন
নোটিশ :
দৈনিক বাংলার মুখে আপনাকে স্বাগতম। বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : ০১৯২৭৬১৬৪৬৩
শিরোনাম :
মাদক ও হরিণের চামড়া সহ হেলেনা জাহাঙ্গীর গ্রেপ্তার নৌকা ডুবে নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার হাতিয়াতে নতুন ওসির ( ভারপ্রাপ্ত কর্মকর্তা) যোগদান বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারী বাবু ভাইয়ের ১ম মৃত্যু বার্ষিকীতে ভার্চুয়াল আলোচনা ও দোয়া। মরহুম শফিউল বাবুর স্মৃতি স্বরণে নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদকের কিছু গুরুত্বপূর্ণ কথা কুমিল্লা বিভাগ হয়নি সোশ্যাল মিডিয়ায় গুজব ঝিনাইদহে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত কুতুবদিয়ায় বেড়িবাঁধ ভেঙে জোয়ারে পানিতে ১০ গ্রাম প্লাবিত। চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে হরিনগর মোড়ে ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু আ.লীগের নামে ৭৩ ভুঁইফোড় সংগঠন

সাব্বির-পুরানের বিধ্বংসী ব্যাটে সিলেটের রান পাহাড়

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ১৯ জানুয়ারী, ২০১৯
  • ২৮৭ বার পড়া হয়েছে

বাংলার মুখ ডেক্স:

সাব্বির রহমানের ব্যাটিং নিয়ে অনেকদিন ধরেই সমালোচনা চলছিল। চলতি বিপিএলে তিনি জ্বলে উঠতে পারছিলেন না। গত দুই ম্যাচে বড় স্কোরের আভাস দিয়েও পারেননি। কিন্তু আজ দেখা দিলেন স্বরূপে। দুর্দান্ত হাফ সেঞ্চুরি করে থামলেন সেঞ্চুরির ১৫ রান আগে। অন্যদিকে ধ্বংসাত্মক ব্যাটিংয়ে গ্যালারিতে ঢেউ তুললেন ক্যারিবীয় তারকা নিকোলাস পুরান। নির্ধারিত ২০ ওভারে সিলেট সিক্সার্সের সংগ্রহ দাঁড়াল ৪ উইকেটে ১৯৪ রান।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্বের আজ শনিবার শেষ দিনের প্রথম ম্যাচে টসে জিতে ডেভিড ওয়ার্নারের দলকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান রংপুর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। রংপুরের প্রথম সাফল্য এসেছে অধিনায়কের হাত ধরেই। দলীয় ১৩ রানে ৮ বলে ১ চার ১ ছক্কায় ১১ রান করা বিধ্বংসী ইনফর্ম ব্যাটসম্যান লিটন দাসকে ফরহাদ রেজার তালুবন্দি করেছেন ম্যাশ। সাব্বিরের সঙ্গে জুটিটা ভালোই জমিয়েছিলেন আফিফ হোসেন। কিন্তু ভুল বোঝাবুঝিতে রান-আউট হয়ে শেষ হয় তার ১১ বলে ১৯ রানের ইনিংস।

অনেকদিন পর সাব্বিরের ব্যাটে দেখা যায় রান। বাহারী সব শটে ৩৪ বলে তুলে নেন হাফ সেঞ্চুরি। টানা দুই ম্যাচে হাফ সেঞ্চুরি করা ওয়ার্নার আজ ১৯ রানে মাশরাফির শিকার হন। ভাঙে ৫১ রানের জুটি। এরপর সাব্বিরের সঙ্গে নিকোলাস পুরানের জুটি জমে ওঠে। শুরু হয়ে ধুন্ধুমার ব্যাটিং। ৮২ রানের এই জুটি ভাঙে সাব্বিরের আউটে।

৫১ বলে ৫ চার ৬ ছক্কায় ৮৫ রান করা এই হার্ডহিটার শফিউলের করা শেষ ওভারে রুশোর তালুবন্দি হন। শেষ পর্যন্ত হাফ সেঞ্চুরি করতে না পারা পুরান অপরাজিত থকেন ২৭ বলে ৪ চার এবং ৩ ছক্কায় ৪৭* রানে। ২ বলে ১ বাউন্ডারিতে জাকের আলী করেন ৫* রান। ৩১ রানে ২ উইকেট নেন মাশরাফি, ১ উইকেট নেন শফিউল ইসলাম। নির্ধারিত ২০ ওভারে সিলেটের সংগ্রহ দাঁড়ায় ৪ উইকেটে ১৯৪ রান।

দিনের দ্বিতীয় ম্যাচে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস এবং খুলনা টাইটান্স।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক বাংলার মুখ অনলাইনের অংশ হয়ে উঠুন। জাতীয় ,রাজনীতি,  বিনোদন ,লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- dainikbanglarmukh@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com