সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা ২৫ বছরের নাতির সঙ্গে ৫৫ বছরের দাদির বিয়ে রাঙ্গুনীয়ার উত্তর পদুয়া নাপিত পুকুরিয়া’য় ১,০০০ পিস ইয়াবা সহ টেকনাফের মাদক পাচারকারী গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ হাতিয়ায় র‍্যাবের হাতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার !

স্ত্রীকে রাস্তায় ফেলে বেধড়ক পেটানোর ভিডিও ভাইরাল

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী, ২০১৯
  • ২৯৩ বার পড়া হয়েছে

বাংলার মুখ ডেক্স:

নিজের স্ত্রীকে ঘর থেকে টেনে রেব করে বেধড়ক মারধরের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে নিজের স্ত্রীকে এলোপাথাড়ি কিল-ঘুষি মারছে একটি লোক। সেই সাথে সমানতালে গালিগালাজ। মারধরের এক পর্যায়ে বর্বরতার দৃশ্য সহ্য করতে না পেরে প্রতিবেশীরা এগিয়ে আসে। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুরে।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হওয়ার পরেই অবশ্য নড়েচড়ে বসেছে পুলিশ প্রশাসন। তবে অভিযুক্ত এখনও ধরাছোঁয়ার বাইরে।

পুলিশ জানিয়েছে, ৫৫ বছরের জীবন হালদার পেশায় মাছ ব্যবসায়ী। কয়েক দিন আগে তার চতুর্থ স্ত্রীকে এভাবেই মারধর করে সে। তবে এমনটা একেবারেই নতুন বা বিচ্ছিন্ন কোনও বিষয় নয় বলেই জানিয়েছেন প্রতিবেশীরা। এর আগের তিন স্ত্রীর মধ্যে প্রথম স্ত্রী মারা গেছে অনেক আগেই। অভিযোগ, মারধরের ভয়ে পালিয়ে গেছেন দ্বিতীয় ও তৃতীয় স্ত্রী। বছর দুয়েক আগে বুনিয়াদপুরেরই বাসিন্দা পম্পা হাজরাকে ফের বিয়ে করে জীবন।

অভিযোগ, পম্পাকেও প্রায়ই মারধর করত জীবন। গত শনিবার দুপুরে রান্নায় নুন কম হওয়া নিয়ে ফের বচসা শুরু হয় তাঁদের। এর পরই তাঁকে মারধর করতে শুরু করে জীবন। রাস্তায় ফেলে মারধর করা হয় তাঁকে। স্থানীয়দের নজরে এলে, রক্ষা পান পম্পা। ঘটনাটির ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন কয়েকজন। সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। অভিযুক্ত জীবনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ওঠে।

এই একই ঘটনা মাস দেড়েক আগেও ঘটেছিল পম্পার সঙ্গে। তাঁর হাত বেঁধে বাড়ির মধ্যেই বেধড়ক মারধর করেছিল জীবন। খবর পাওয়ার পরে গতকাল গভীর রাতে পুলিশ ও বুনিয়াদপুর পৌরসভার কাউন্সিলাররা ঘটনাস্থলে যান। খবর পেয়ে আগেভাগেই অবশ্য গা-ঢাকা দেয় জীবন হালদার। তবে এখন পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ দায়ের হয়নি বলেই জানিয়েছে পুলিশ। এমনকী পম্পা দাবি করেছেন, তিনি কোনো লিখিত অভিযোগই করবেন না। সূত্র: দ্য ওয়াল

 

 

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক বাংলার মুখ অনলাইনের অংশ হয়ে উঠুন। জাতীয় ,রাজনীতি,  বিনোদন ,লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- dainikbanglarmukh@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।] 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com