সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:২২ অপরাহ্ন
শিরোনাম :
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং স্বরুপপুর ইউনিয়নে আওয়ামী লীগের অন্যতম নেতা বশির আহম্মেদ কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়নের, সর্বস্তরের মানুষের ভালোবাসার আর এক নাম  বশির আহম্মেদ। মহেশপুর সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করায় আটক ১১ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে ব্যস্ত-৪নং স্বরূপপুর ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রত্যাশি বশির আহম্মেদ “স্মৃতিচারণ” ২য় শ্রেণীর দুই ছাত্রীকে যৌন হয়রানি অভিযোগ উঠেছে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে,শিক্ষক পলাতক! মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!!

শুভ জন্মদিন আঁখি আলমগীর

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ৭ জানুয়ারী, ২০১৯
  • ৩১৫ বার পড়া হয়েছে

বাংলার মুখ ডেক্স:

বিনোদন ভুবনে তার শুরুটা হয়েছিলো অভিনয়ের মধ্য দিয়ে।

১৯৮৪ সালে কিংবদন্তী চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেনের ভাত দে চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন আঁখি আলমগীর। একই ছবিতে অভিনয় করেন আঁখির বাবা প্রখ্যাত চলচ্চিত্র অভিনেতা ও নির্মাতা আলমগীর। অভিষেক ছবিতেই বাজিমাত করেন আলমগীরকন্যা আঁখি। বছরের সেরা শিশুশিল্পী হিসেবে জিতে নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। প্রথম ছবিতেই চূড়ান্ত স্বীকৃতি মিললেও পরবর্তী সময়ে অভিনয়ে থিতু না হয়ে গানের জগতের স্থায়ী বাসিন্দা হন আঁখি আলমগীর। নিজেকে প্রতিষ্ঠিত করেন দেশের অন্যতম সেরা কণ্ঠশিল্পী হিসেবে। এখন পর্যন্ত তার ১৯টি গানের অ্যালবাম প্রকাশিত হয়েছে। উপহার দিয়েছেন বেশ কয়েকটি শ্রোতাপ্রিয় গান। আজ ৭ জানুয়ারি এই শিল্পীর ৪৫তম জন্মদিন। ১৯৭৪ সালের এই দিনে রাজধানীতেই তার জন্ম। জীবনের বিশেষ দিনটিতে ভক্ত ও কাছের মানুষদের শুভেচ্ছায় ভাসছেন আঁখি আলমগীর।

রোববার দিবাগত রাত ১২টায় নিজের বাসায় ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে জন্মদিন উদযাপন করেন আঁখি আলমগীর। পরিবারের সদস্য আর দুই মেয়ে স্নেহা ও আরিয়াকে সঙ্গে নিয়ে কেক কেটে জন্মদিনের আনন্দে মেতে ওঠেন গায়িকা। তখন থেকেই তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে শুরু করেন তার অগণিত ভক্ত ও অনুসারী। তার ফেসবুক পাতায় চোখ রাখলেই দেখা যাচ্ছে অগণিত ভক্ত ও অনুসারীর শুভেচ্ছাবার্তা।

আঁখি আলমগীরের মা খোশনূর আলমগীর একজন স্বনামধন্য গীতিকার। ১৯৯৪ সালে বিদ্রোহী বধূ ছবিতে প্রথম প্লেব্যাক করেন আঁখি। এরপর সত্যের মৃত্যু নেই, টাইগার, মরণ কামড়, মা বাবা সন্তান, একটি সিনেমার গল্পসহ আরও বেশ কয়েকটি ছবির গানে কণ্ঠ দিয়ে প্রশংসিত হয়েছেন সুরেলা কণ্ঠের এই গায়িকা। ১৯৯৭ সালে তার প্রথম গানের অ্যালবাম প্রথম কলি প্রকাশিত হয়। এখন পর্যন্ত তার ১৯টি গানের অ্যালবাম প্রকাশিত হয়েছে। গান, অভিনয় ছাড়াও উপস্থাপনা করেও সুনাম কুড়িয়েছেন আঁখি আলমগীর। জন্মদিনে জনপ্রিয় এই কণ্ঠশিল্পীকে বলা না বলার পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com