শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা ২৫ বছরের নাতির সঙ্গে ৫৫ বছরের দাদির বিয়ে রাঙ্গুনীয়ার উত্তর পদুয়া নাপিত পুকুরিয়া’য় ১,০০০ পিস ইয়াবা সহ টেকনাফের মাদক পাচারকারী গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ হাতিয়ায় র‍্যাবের হাতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার !

ঝিনাইদহে ছাত্রাবাস থেকে ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ৭ জানুয়ারী, ২০১৯
  • ৩৩৯ বার পড়া হয়েছে

মারজানা আক্তার কনিকা ঝিনাইদহ থেকে

ঝিনাইদহ ইন্সটিটিউট অব হেল্থ টেকনোলজির (আইএসটি) প্রথম বর্ষের ছাত্র বিশ্বজিৎ ভক্তের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে ঝিনাইদহ শহরে হরিণাকুন্ডু এলাকায় অবস্থিত প্রতিষ্ঠানের ছাত্রাবাস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বিশ্বজিৎ ভক্ত মাদারীপুর জেলার রাজৈর উপজেলার চৌরশি গ্রামের বিপুল ভক্তের ছেলে। বিশ্বজিৎ আইএসটি’র ফিজিওথেরারি বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তিনি ২০১৩ সালে বিজ্ঞান বিভাগে এসএসসি পাস করে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে আইএসটি’তে ভর্তি হন।

সহপাঠী আবু রায়হান জানান, বিশ্বজিতের সঙ্গে ফরিদপুর রাজেন্দ্র কলেজের অনার্স পড়ুয়া একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি ওই মেয়ের বিয়ে হয়ে গেছে। হাতাশা থেকে এই আত্মহত্যা করতে পারে বলে সকলেই ধারণা করছে।

আইএসটির অধ্যক্ষ ডা. রবিউল হাসান জানান, সংসদ নির্বাচনের আগে বাড়িতে যায় বিশ্বজিৎ ভক্ত। শনিবার সকালের দিকে বিশ্বজিৎ বাড়ি থেকে ছাত্রাবাসে ফিরে আসে সে। পরে সোমবার বেলা ১১টার দিকে ছাত্রাবাসের তৃতীয়তলার ৩১৫ নম্বর কক্ষ বন্ধ দেখে সহপাঠীরা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে সেখান থেকে পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। প্রেমঘটিত কারণে বিশ্বজিৎ ভক্ত গলায় রশি দিয়ে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করছেন অধ্যক্ষ।

সদর থানার ওসি শেখ ইমদাদুল হক জানান, থানায় অধ্যক্ষ বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। আত্মহত্যা না অন্য কোনো ঘটনা তা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। বিকালে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com