সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন

‘মাশরাফি ভাইয়ের সালাম নিন ,বলছেন- মাশরাফির ছেলে-মেয়েও ’!

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ২৪ ডিসেম্বর, ২০১৮
  • ৩২৮ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট- নড়াইলের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত ছুটে ছেন মাশরাফি বিন মুর্তজা। দম ফেলার ফুরসত নেই। চারদিকে মাশরাফি ভাই, মাশরাফি ভাই স্লোগানে প্রকম্পিত হচ্ছে। বাবাকে কাছে পেয়ে মেয়ে হুমায়রা আর ছেলে সাহেলও সুর করে স্লোগান ধরেছে, ‘মাশরাফি ভাইয়ের সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন ।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়ার পর প্রথমবার নড়াইলে এসেছে মাশরাফি। জনতার ঢল বাংলাদেশের ওয়ানডে অধিনায়ককে আপ্লুত করে তুলেছে। বিরতিহীন ভাবে মাশরাফি গণসংযোগ করে যাচ্ছেন।

২৭ ডিসেম্বর প্রচার-প্রচারণা বন্ধ। তাই সবগুলো ইউনিয়ে যাওয়া নিয়ে সংশয়ে আছেন মাশরাফি। নড়াইল সদরের একাংশ ও লোহাগড়া নিয়ে নড়াইল-২ আসন। এখানে ভোটার সংখ্যা ৩ লাখ ৭৮ হাজার ৫১২। ১৯০ ওয়ার্ডে ইউনিয়ন আছে ২০টি। মাশরাফি যেহেতু তরুণ তাই তার আশেপাশে তরুণ নেতাদেরই  দেখা যাচ্ছে বেশি। প্রবীণ নেতারা উপস্থিত থাকছেন মতবিনিময় সভাগুলোতে।

এতদিন ক্রিকেট মাঠে খেলেছেন। এবার রাজনীতির ময়দানে খেলতে হচ্ছে মাশরাফিকে। দুই মাঠের মধ্যে খুব বেশি পার্থক্য দেখছেন না নড়াইল এক্সপ্রেস। সংবাদমাধ্যমকে তিনি বলছেন, ‘কিছুই মনে হচ্ছে না। আমি বর্তমানে থাকতে চাই। গত ৪৫ দিনে আমার জীবনে যে বিষয়টির গুরুত্ব দিয়েছি, বর্তমানকে গুরুত্ব দেওয়া। বর্তমানে যেটা আসছে শুধু সেটাই সামলাচ্ছি।’

এখনও অবধি মাশরাফি সবকিছু ঠিকঠাক সামলে নিচ্ছেন। তবে তাঁর কাছে রাজনীতির ময়দানে কঠিন মনে হচ্ছে বক্তৃতা দেওয়া। মাশরাফি বলেন,‘ রাজনৈতিক ভাষায় কথা বলতে পারছি না এখনও। এখনও খেলাধুলা করি। আপনারা দেখেছেন আমাকে খেলাধুলা করতে। আপনারা সেভাবেই আমাকে চেনেন। ওভাবেই থাকতে চাই আপনাদের কাছে। নড়াইলে মুরব্বি যাঁরা আছেন, তাঁদের সামনে এমনি কথা বলতে আমার একটু অস্বস্তি লাগে। আমি আসলে অত সুন্দরভাবে বলতেও পারি না।’ সুন্দর করে কথা বলতে না পারলেও মাশরাফি সুন্দর নড়াইল গড়তে চান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com