রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মনোনয়ন ফরম জমা দিলেন স্বরুপপুর  ইউপির আ’লীগ মনোনীত প্রার্থী- মিজানুর রহমান  ঝিনাইদহে বিএমএসএফ’র ১৪ দফা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা আহত প্রধান শিক্ষকের পাশে দাঁড়াতে গোপালগঞ্জে যাচ্ছেন শিক্ষক সমিতির শীর্ষ নেতৃবৃন্দ। মহেশপুরে বিএনপির ২ টি ইউনিয়নে দ্বিবার্ষিক সম্মেলণ অনুষ্ঠিত। মহেশপুরে ৪ নং স্বরুপপুর  ইউপির সাবেক চেয়ারম্যান এডভোকেট.  হুমায়ন কবির  কে আবারও চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। ঝিনাইদহের মহেশপুরে পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক জাহিদ হাসান লাঞ্চিত  মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়ন এর মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী আব্দুল হান্নান মহেশপুরে চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী আব্দুল হান্নানের গণসংযোগ রাতের প্রহরী অনুভূতি

দৈনিক বাংলার মুখ. কম এর চেয়ারম্যান সি আইপি মোহাম্মদ আলী তালুকদার ফারুক সাহেব এর উন্নয়নের মার্কা, সিংহ মার্কা!

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮
  • ৫০০ বার পড়া হয়েছে

বাংলার মুখ ডেক্স:

বরিশাল জেলায় ৬টি আসনের মধ্যে বরিশাল-১ ও বরিশাল-৫ ভিআইপি আসন হিসেবে খ্যাত। এ দুটি আসন থেকে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থী বারবার নির্বাচিত হয়ে আসছেন। কিন্তু উন্নয়নের হিস্যায় শহর থেকে অনেক পিছিয়ে ওই দুই আসনের গ্রামাঞ্চল। নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়নের সাধারণ ভোটারদের সঙ্গে আলাপ করে জানা যায়, এলাকায় তেমন উন্নয়নের ছোঁয়া লাগেনি। সংসদ সদস্য নাসরিন জাহান রত্না এলাকায় আসেন না। মাঝেমধ্যে হেলিকপ্টারে এসে আবার উড়ে চলে যান।তাই আগামী নির্বাচনকে ঘিরে এলাকার উন্নয়নের দাবিতে আন্দোলন করেছে এখানকার ভোটাররা। তাই এবার জনগণ স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে মোহাম্মদ আলী ফারুক তালুকদারকে পেয়ে আশায় বুক বেঁধেছে।

বাকেরগঞ্জে অাওয়ামীলীগের প্রার্থী না থাকায় নেতাকর্মীরা বিপাকে পড়ায় দক্ষিনাঞ্চলের রাজনৈতিক অভিভাবক অাবুল হাসানাত অাব্দুল্লাহর দোয়া নিয়ে মাঠে কাজ শুরু করেছেন মোহাম্মদ আলী ফারুক তালুকদার। অাসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বরিশাল ৬ অাসনে সিংহ প্রতিক নিয়ে নির্বাচনী প্রচারনায় তিনি ব্যস্ত সময় পার করেছেন। তিনি সর্বপ্রথম চরামদ্দি,গোমা,পেয়ারপুর,নলুয়া তার নিজ বাড়িতে মা বাবার কবর জিয়ারত এর মধ্যে দিয়ে নির্বাচনী প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন প্রীতি গ্রুপের চেয়ারম্যান ফারুক তালুকদার। এ ছাড়াও তিনি মির্জাগঞ্জ মরহুম ইয়ারউদ্দিন খলিফার মাজার জিয়ারত করেন। তিনি দিনভর গনসংযোগ করেন,তাতে বিভিন্ন পাড়ায় মহল্লায় চলছে ওয়ার্ড নেতাকর্মী সমর্থক ও ভোটারদের নিয়ে উঠান বৈঠক।

১৭ ই ডিসেম্বর বিকাল ৩ টায় গারুড়িয়া ইউনিয়নের সনামধন্য চেয়ারম্যান এ এম এম জুলফিকার হায়দার ও অধ্যক্ষ জুবায়ের অালম পারভেজ এর নেতৃত্বে দুই শতাধিক মটর সাইকেল নিয়ে সিংহ প্রতিককে বিজয়ের লক্ষে ফারুক তালুকদারের পক্ষে সমর্থন দিয়ে গারুড়িয়া থেকে পেয়ারপুর ব্রীজ,সুখী নীলগঞ্জ সহ বিভিন্ন এলাকায় মহড়া দেন।এ সময় তার সাথে রয়েছেন তার সহধর্মিণী সাবেক সংসদ সদস্য পারভিন তালুকদার, ও নলুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জিয়াউর রহমান মিরন।

এলাকার উন্নয়নে গত ৯ বছর ৮ মাস ধরে জাতীয় পার্টির সংসদ সদস্য রুহুল আমিন ও তার স্ত্রী নাসরীন জাহান রত্নার আশানুরুপ কোন ভুমিকা না রাখায় বাকেরগঞ্জ উপজেলার মানুষ উন্নয়ন বঞ্চিত, অবহেলিত ও নির্যাতিত হয় বলে আভিযোগ খোদ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের। সাবেক সংসদ সদস্য মরহুম আলহাজ্জ্ব সৈয়দ মাসুদ রেজার একান্ত প্রচেষ্ঠায় তৎকালীন সময়ে বাকেরগঞ্জ উপজেলায় উন্নয়নের জোয়ার বইলেও রুহুল আমিন-রত্নার আমলে উল্লেযোগ্য কোনো উন্নয়ন হয়নি। এতে করে সংসদীয় এলাকার মানুষের মাঝে চরম ক্ষোভ আর হতাশা বিরাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com