মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়ন এর মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী দিপু স্বরুপপুর ইউনিয়নের গরীব-দুঃখী মানুষের আস্থার ঠিকানা বশির আহম্মেদ ভারতীয় নাগরিকত্ব নিয়েই হলেন ইউপি চেয়ারম্যান, স্ত্রীও করছেন সরকারি চাকুরী উবার-পাঠাও চালকদের ধর্মঘটের ডাক খুলনায় করোনায় উপসর্গে নবনির্বাচিত ইউপি সদস্যের ইন্তেকাল ৪ নং স্বরুপপুর ইউনিয়নের যুবসমাজের আইডিয়াল – বশির আহম্মেদ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং স্বরুপপুর ইউনিয়নে আওয়ামী লীগের অন্যতম নেতা বশির আহম্মেদ কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়নের, সর্বস্তরের মানুষের ভালোবাসার আর এক নাম  বশির আহম্মেদ। মহেশপুর সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করায় আটক ১১ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে ব্যস্ত-৪নং স্বরূপপুর ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রত্যাশি বশির আহম্মেদ

সাংবাদিক এর অফিসে হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার – নইলে বৃহত্তর কর্মসূচী দেয়ার হুশিয়ারী –

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮
  • ২৮৬ বার পড়া হয়েছে

এম,এ জলিল,ঝিনািইদহ থেকে,
ঝিনাইদহ জেলা শহরের এইচএসএস সড়কে প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকদের অফিসে হামলা, ভাংচুর-লুটপাট ও সাংবাদিক আব্দুর রহমান মিল্টন সহ দু’সাংবাদিক কে বেধড়ক মারপিটের ঘটনায় জরুরী সভা করেছে ঝিনাইদহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ ।

রবিবার সকালে ঘন্টাব্যাপী বিশেষ জরুরী সভায় সাংবাদিকরা ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন ।
হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও বিচার দাবি করা হয়েছে । নইলে বৃহত্তর কর্মসূচী দেয়া হবে বলে হুশিয়ারী দেয়া হয় ।

এসময় ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি একুশে টিভি ও জনকন্ঠের সাংবাদিক এম রায়হান, সাধারণ সম্পাদক এটিএন বাংলা, এটিএন নিউজের সাংবাদিক নিজাম জোয়ারদার বাবলু সহ ঝিনাইদহ প্রেসক্লাবের সকল সাংবাদিক উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com