শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে ব্যস্ত-৪নং স্বরূপপুর ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রত্যাশি বশির আহম্মেদ “স্মৃতিচারণ” ২য় শ্রেণীর দুই ছাত্রীকে যৌন হয়রানি অভিযোগ উঠেছে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে,শিক্ষক পলাতক! মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা

ডিজিটাল বাংলাদেশ সম্মাননা পেলেন অর্থমন্ত্রী

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮
  • ৩১৭ বার পড়া হয়েছে
ডিজিটাল বাংলাদেশ সম্মাননা পেলেন অর্থমন্ত্রী
ডিজিটাল বাংলাদেশ সম্মাননা পেলেন অর্থমন্ত্রী

বাংলার মুখ ডেক্স:
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে ডিজিটাল বাংলাদেশ সম্মাননা প্রদান করা হয়েছে।
২০০৮ সালের ১২ ডিসেম্বর ‘রূপকল্প ২০২১’ এবং ডিজিটাল বাংলাদেশের ঘোষণাপত্র প্রণয়নে বিশেষ ভূমিকা রাখায় তাকে এ সম্মাননা প্রদান করা হয়।
বুধবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ‘ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৮’ উপলক্ষে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এ সম্মাননা দেয়া হয়।
এছাড়াও ডিজিটাল বাংলাদেশ দিবস পালনের অংশ হিসেবে এ সম্মাননা পেয়েছেন- প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচটিএম ইমাম, প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সদ্য সাবেক মন্ত্রী মোস্তাফা জব্বার, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান ও আওয়ামী লীগের সভাপতি ম-লীর সদস্য নূহ-উল আলম লেনিন।
প্রতিষ্ঠান হিসেবে সম্মাননা পেয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিযন্ত্রণ কমিশন (বিটিআরসি), ওয়ালটন বাংলাদেশ, হাইটেক পার্ক অথরিটি এবং ডিএমপির সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ।
উল্লেখ্য,দেশব্যাপী উদ্যাপন করা হচ্ছে ‘ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৮’।
গত বছর প্রথমবার দিনটি ‘জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস’ হিসেবে পালিত হয়। এবার দিবসটির নাম বদলে ‘ডিজিটাল বাংলাদেশ দিবস’ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com