শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:১০ অপরাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা ২৫ বছরের নাতির সঙ্গে ৫৫ বছরের দাদির বিয়ে রাঙ্গুনীয়ার উত্তর পদুয়া নাপিত পুকুরিয়া’য় ১,০০০ পিস ইয়াবা সহ টেকনাফের মাদক পাচারকারী গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ হাতিয়ায় র‍্যাবের হাতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার !

জিয়া সাইবার ফোর্সের’ মহাসচিব গ্রেপ্তার

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮
  • ২৭৩ বার পড়া হয়েছে

বাংলার মুখ ডেক্স:
সামাজিক যোগাযোগমাধ্যমে রাষ্ট্রবিরোধী মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশনের অভিযোগে কে এম হারুন অর রশিদকে গ্রেপ্তার করা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে রাষ্ট্রবিরোধী মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশনের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া ওই ব্যক্তির নাম কে এম হারুন অর রশিদ। আজ শুক্রবার সকালে রাজধানীর গুলিস্তান এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে র‍্যাব-৩।

র‍্যাব জানায়, ‘জিয়া সাইবার ফোর্সের’ মহাসচিব হারুন। সাইবার মনিটরিং সেল র‍্যাব-৩ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া পোস্ট যাচাই, বাছাই ও সন্দেহভাজন ব্যক্তিদের ওপর নজরদারি করে রাষ্ট্রবিরোধী, মিথ্যা ও বানোয়াট পোস্ট প্রচারণার ফেসবুক আইডি ও ফেসবুক পেজের সন্ধান পায়। এদের মধ্যে জিয়া সাইবার ফোর্স ফেসবুক গ্রুপ অন্যতম। গ্রুপটি সামাজিক যোগাযোগমাধ্যমে রাষ্ট্রবিরোধী, মিথ্যা ও বানোয়াট পোস্ট প্রচারণা করে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করে আসছে। এরই মধ্যে র‍্যাব এই গ্রুপের একাধিক সদস্যকে আটক করেছে। র‍্যাব-৩ জানতে পারে, গুলিস্তানে জিয়া সাইবার ফোর্সের সদস্যরা নির্বাচনকে সামনে রেখে সরকারবিরোধী অপপ্রচার জোরদার করার পরিকল্পনার জন্য বৈঠকে মিলিত হবেন। এই সংবাদ পেয়ে আজ সকাল ১০টার দিকে গুলিস্তানে অভিযান চালিয়ে হারুন অর রশিদকে গ্রেপ্তার করে। এ সময় তাঁর কাছ থেকে দুটি মোবাইল জব্দ করা হয়।

র‍্যাব আরও জানায়, মিথ্যা সংবাদের ভিত্তিতে গুজব ছড়ানোর মাধ্যমে রাষ্ট্রকে অস্থিতিশীল করা করার উদ্দেশ্যে দীর্ঘদিন ধরে জিয়া সাইবার ফোর্সের অ্যাডমিন ও মহাসচিবের দায়িত্ব পালন করছেন বলে স্বীকার করেছেন হারুন। তাঁর বাড়ি পাবনার সাঁথিয়া উপজেলার করমজা গ্রামে। তিনি ঢাকার আশুলিয়ার পশ্চিম জিরাবো এলাকায় বসবাস করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com