বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে ব্যস্ত-৪নং স্বরূপপুর ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রত্যাশি বশির আহম্মেদ “স্মৃতিচারণ” ২য় শ্রেণীর দুই ছাত্রীকে যৌন হয়রানি অভিযোগ উঠেছে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে,শিক্ষক পলাতক! মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা

নৌকার প্রার্থীর পক্ষে প্রতিদিন এক ঘণ্টা কাজ করতে হবে: ছাত্রলীগ সভাপতি

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮
  • ৩১১ বার পড়া হয়েছে

বাংলার মুখ ডেক্স:
বাংলাদেশ ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীদের প্রতিদিন অন্তত এক ঘণ্টা করে নিজ নিজ এলাকার নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার আহ্বান জানিয়েছেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন।
গতকাল রোববার সন্ধ্যায় সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি এই আহ্বান জানান।
ছাত্রলীগের সভাপতি বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আগামী নির্বাচনে আবারো আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করতে হবে। বর্তমান সরকার ক্ষমতায় না আসলে বাংলাদেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রা বাধাগ্রস্ত হবে। তাই আওয়ামী লীগ সরকারকে পুননির্বাচিত করতে ছাত্রলীগ নেতাকর্মীদের সর্বোচ্চ চেষ্টা করতে হবে।
তিনি বলেন, যেহেতু ছাত্রলীগের কর্মীদের রাজনীতির পাশাপাশি পড়াশোনা করতে হয়, তাই পড়াশোনার পাশাপাশি দিনে অন্তত এক ঘণ্টা করে নিজ নিজ এলাকার নৌকার প্রার্থীর পক্ষে কাজ করতে হবে।
অন্যদিকে গতকাল সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় ঢাকার চারটি বিশ্ববিদ্যালয় ও তিনটি মহিলা কলেজে পর্যায়ক্রমে নির্বাচনী সমাবেশ করবে ছাত্রলীগ। বিশ্ববিদ্যালয় ও কলেজগুলো হলো- জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ইডেন মহিলা কলেজ, বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ ও হোম ইকোনোমিকস কলেজ।
এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিটি হলে নির্বাচনী কর্মী সমাবেশ করেছে সংগঠনটি।
এ বিষয়ে ছাত্রলীগ সভাপতি বলেন, আমরা ইতোমধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ে কর্মী সমাবেশ করেছি। সেখানে ছাত্রলীগের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীদের দিক নির্দেশনা প্রদান করা হয়েছে। তার ধারাবাহিকতায় আমরা ঢাকার অন্যান্য বিশ্ববিদ্যালয় ও কলেজে নির্বাচনী কর্মী সমাবেশ করব। আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করার দিকনির্দেশনা দেয়া হবে কর্মী সমাবেশ থেকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com