শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা ২৫ বছরের নাতির সঙ্গে ৫৫ বছরের দাদির বিয়ে রাঙ্গুনীয়ার উত্তর পদুয়া নাপিত পুকুরিয়া’য় ১,০০০ পিস ইয়াবা সহ টেকনাফের মাদক পাচারকারী গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ হাতিয়ায় র‍্যাবের হাতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার !

ঝিনাইদহ-৩ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির চারজন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮
  • ৪০২ বার পড়া হয়েছে

বাংলার মুখ ডেক্স:

ঝিনাইদহ-৩ আসন (কোটচাঁদপুর-মহেশপুর)থেকে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য ও গবেষণা বিষায়ক সহ-সম্পাদক আমিরুজ্জামান খাঁন শিমুল,বিএনপির কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক সহ-সম্পাদক কণ্ঠশিল্পী মনির খান,অধ্যাপক মতিয়ার রহমান ও সাবেক এমপি শহিদুল ইসলাম মাস্টারের জৈষ্ঠ্য পুত্র ও মহেশপুর উপজেলা বিএনপির যুগ্ন-সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি বিএনপির মনোনীত এই ৪ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন জেলা প্রশাসক ও জেলা রিটানিং কর্মকর্তা সরোজ কুমার নাথ।

আজ রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা প্রশাসকের হল রুমে মনোনয়ন প্রত্যাশিদের উপস্থিতিতে মনোনয়ন যাচাই-বাছাই শুরু হয়। দুপুর ২টার দিকে ২৪ জন প্রার্থীকে বৈধ ঘোষনা করা হয়।জেলা প্রশাসক ও জেলা রির্টানিং কর্মকর্তা সরোজ কুমার নাথ জানান,একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৪জনকে বৈধ ঘোষনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com