শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা ২৫ বছরের নাতির সঙ্গে ৫৫ বছরের দাদির বিয়ে রাঙ্গুনীয়ার উত্তর পদুয়া নাপিত পুকুরিয়া’য় ১,০০০ পিস ইয়াবা সহ টেকনাফের মাদক পাচারকারী গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ হাতিয়ায় র‍্যাবের হাতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার !

ভোট ছাড়া এমপি, বাপ ছাড়া সন্তানের মতো: কাদের সিদ্দিকী

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮
  • ৪১৪ বার পড়া হয়েছে

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ভোট ছাড়া এমপি বাপ ছাড়া সন্তানের মতো। ভোট ছাড়া এমপি হওয়া অন্যায় কাজ। বুধবার সন্ধ্যায় ময়মনসিংহের ফুলপুর উপজেলার বালিয়া ইউনিয়নের কাইচাপুর আলিম মাদরাসা প্রাঙ্গণে স্থানীয় কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, শেখ হাসিনা সেদিন বলেছেন- জিয়াউর রহমান মুক্তিযোদ্ধার ওপর গুলি চালিয়েছেন। তিনি প্রশ্ন রাখেন, আপনি কোথায় ছিলেন? আপনি তো যুদ্ধ করেন নাই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যার সময় যদি প্রতিবাদ না করতাম তাহলে আপনি ও আওয়ামী লীগ থাকত না। কৃতজ্ঞতা নেই। শেখ হাসিনা এমন একটা মানুষ বাপের হত্যাকারীদের বিরুদ্ধে প্রতিবাদ করলেও তাদের সম্মান করে না।

তিনি আরও বলেন, যারা মারার ষড়যন্ত্র করে সে রকম নেতাদের সম্মান করে। মুক্তিযুদ্ধে পাকবাহিনী যত লোক মারতে পারেনি, ইনুদের গণবাহিনী তার চেয়েও বেশি লোক হত্যা করেছে। তিনি এখন হাসিনার মন্ত্রী। আমি ভালো মানুষের দল করতে চাই।

কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বলেন, আজ দেশের অবস্থা। খালেদা জিয়াকে জেলে দিছে। তার সাড়ে ৭৩ বছর বয়স। বাসাই তো সাব-জেলা করা যেত। তিনি প্রধানমন্ত্রী ছিলেন।

তিনি বলেন, ‘শেখ হাসিনা বরিশালে বলেছেন- চুরির বিচার হইছে। দুই কোটি টাকা চুরির অভিযোগে জেলে দিলেন। আর আপনি দুই হাজার কোটি টাকা চুরি কইরা বুক ফুলাইয়া হাঁটতাছেন। দেশের মানুষ তাকে জেলে দেয়া পছন্দ করে নাই। পছন্দ করত যদি দুই হাজার, ১০ হাজার, ২০ হাজার কোটি টাকার বিচার করা হতো। তার মুখে এসব কথা শোভা পায় না। সেদিন বলছেন- বিএনপি চোরের পক্ষে আন্দোলন করতেছে।’

তিনি প্রশ্ন রেখে বলেন, আপনারা যা করতাছেন তা কি সাধুদের পক্ষে? বিএনপি বলে আওয়ামী লীগ চোর। আওয়ামী লীগ বলে বিএনপি চোর। তাহলে দেশে কি চোরে চোরে চুলাচুলি করতাছে? আমরা সেখান থেকে মুক্তি চাই। এ রকম হতে হলে পুরুষের শাসন দরকার। সেখান থেকে মুক্তি চাইলে গামছা ধরেন। যত দিন বেঁচে থাকব অন্যায়ের বিরুদ্ধে কথা বলব।

ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আজিজুল হক তালুকদারের সভাপতিত্বে জনসভায় হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, ইকবাল সিদ্দিকী, শফিকুল ইসলাম, অধ্যক্ষ এম আব্দুর রশিদ, আনোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com