শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা ২৫ বছরের নাতির সঙ্গে ৫৫ বছরের দাদির বিয়ে রাঙ্গুনীয়ার উত্তর পদুয়া নাপিত পুকুরিয়া’য় ১,০০০ পিস ইয়াবা সহ টেকনাফের মাদক পাচারকারী গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ হাতিয়ায় র‍্যাবের হাতে অস্ত্রসহ ২ সন্ত্রাসী গ্রেফতার !

নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের পুলিশের লাঠিপেটা, আটক

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪২১ বার পড়া হয়েছে

কালো পতাকা প্রদর্শন’ কর্মসূচিতে অংশ নিতে রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে জড়ো হওয়া দলটির নেতাকর্মীদের লাঠিপেটা করে সরিয়ে দিয়েছে পুলিশ। পাশাপাশি আটকও করেছে কয়েকজনকে।

খালেদা জিয়ার মুক্তি দাবিতে সমাবেশের অনুমতি না দেওয়ার প্রতিবাদে শনিবার সারাদেশে ‘কালো পতাকা প্রদর্শন’ কর্মসূচি পালনের অংশ হিসেবে এদিন সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হন নেতাকর্মীরা। আর তাদের এই কর্মসূচি ঘিরে আগে থেকেই সেখানে জলকামান ও সাঁজোয়া যান নিয়ে অবস্থান নেয় পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও ব্যারিস্টার মওদুদ আহমদসহ দলের শীর্ষস্থানীয় কয়েকজন নেতার উপস্থিতিতে নেতাকর্মীরা কার্যালয়ের সামনের রাস্তায় কালো পতাকা নিয়ে বসে খালেদা জিয়ার মুক্তি দাবিতে স্লোগান দিতে শুরু করেন।

বিএনপি নেতাকর্মীরা রাস্তায় বসে স্লোগান দিতে শুরু করার পরপরই তাদের লাঠিপেটা শুরু করে পুলিশ। একই সঙ্গে জলকামান থেকে ছোড়া হতে থাকে পানি। পরে সেখান থেকে অন্তত ১১ জনকে আটক করা হয় বলে জানিয়েছেন বিএনপি নেতারা

এছাড়া কর্মসূচি পালনের জন্য কার্যালয়ের বাইরে বিএনপির তৈরি করা প্যান্ডেল ভেঙে দেয় পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মতিঝিল বিভাগের উপ কমিশনার এএসএম শিবলী নোমান সাংবাদিকদের বলেন, সড়ক দখল করে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটানো হচ্ছিল। এ ধরনের কর্মসূচি শান্তিপূর্ণ কর্মসূচি হতে পারে না। তাই পুলিশের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com