বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে ব্যস্ত-৪নং স্বরূপপুর ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রত্যাশি বশির আহম্মেদ “স্মৃতিচারণ” ২য় শ্রেণীর দুই ছাত্রীকে যৌন হয়রানি অভিযোগ উঠেছে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে,শিক্ষক পলাতক! মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!! পাব কি ঠাঁই? সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ বলার রীতি নেই প্রাথমিক বিদ্যালয় রিওপেনিং নিয়ে নোয়াখালী জেলা প্রাথমিক শিক্ষা অফিস কৃর্তক আলোচনা

উত্তেজনায় চুমু দিয়েছি; খারাপ উদ্দেশ্যে নয়: পাপন

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪৬৯ বার পড়া হয়েছে

তরুণী প্রতিযোগীকে চুুমু দিয়ে বিতর্কের মুখে পড়া গায়ক পাপন বিষয়টি নিয়ে মুখ খুলেছেন।

শুক্রবার দিনভর সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ভিডিও ভাইরাল হওয়ার পরিপ্রেক্ষিতে তিনি বলেছেন, বিষয়টি অশালীন নয়; ক্যামেরা ধরার ত্রুটিতেই এমন মনে হয়েছে।

শিশুদের নিয়ে রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে থাকা অসমি গায়ক পাপন গত মঙ্গলবার একটি বিশেষ পর্বের জন্য শুটিং করছিলেন। শুটিংটি নিজের ফেসবুক পেইজে লাইভও করছিলেন তিনি। সেখানেই পাপনকে দেখা যায় এক তরুণী প্রতিযোগিকে চুম্বন করতে।

হঠাতই শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ভিডিওটি। এরই এক পর্যায়ে সুপ্রিম কোর্টের এক আইনজীবীর নজরে আসে ঘটনাটি।

একজন নাবালিকাকে এভাবে চুম্বন করা যৌন হয়রানির সমান বলে অভিযোগ করে বিষয়টি নিয়ে তিনি পাপনের বিরুদ্ধে মামলা করেন বলে এবিপি আন্দনের প্রতিবেদনে বলা হয়।

অবশেষে অভিযোগের ব্যাপারে মুখ খোলেন পাপন। তিনি বলেন, ওটা পুরোটা ভুল অ্যাঙ্গেলে ক্যামেরা ধরে রাখার জন্যে মনে হয়েছে চুম্বনটি অশালীন। আসলে সেই মুহূর্তে উচ্ছ্বাসে, উত্তেজনায় তিনি ওই কাণ্ডটি ঘটিয়ে ফেলেন। কোনও রকম খারাপ উদ্দেশ্য তার ছিল না।

পাপন বলেন, পুরো ঘটনাটি রিয়েলিটি শোয়ের অন্য সদস্যদের উপস্থিতিতে ঘটেছে। কোনও রকম অশালীন কিছু বা যৌন হয়রানি উদ্দেশ্যে তার ছিল না।

এ ধরনের ঘটনায় কোনও চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছনোর আগে প্রত্যেকেরই আরও একটু বিষয়টি সম্পর্কে খোঁজখবর নেওয়া উচিত বলেও মন্তব্য করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com