সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং স্বরুপপুর ইউনিয়নে আওয়ামী লীগের অন্যতম নেতা বশির আহম্মেদ কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়নের, সর্বস্তরের মানুষের ভালোবাসার আর এক নাম  বশির আহম্মেদ। মহেশপুর সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করায় আটক ১১ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে ব্যস্ত-৪নং স্বরূপপুর ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রত্যাশি বশির আহম্মেদ “স্মৃতিচারণ” ২য় শ্রেণীর দুই ছাত্রীকে যৌন হয়রানি অভিযোগ উঠেছে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে,শিক্ষক পলাতক! মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!!

প্রধানমন্ত্রীর আগমনে নতুন সাজে রাজশাহী

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৩৯১ বার পড়া হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাজশাহী আসছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ইতিমধ্যে সিলেট এবং বরিশাল সফর করেছেন। আর বিভাগীয় শহরগুলোতে সফরের অংশ হিসেবেই তিনি রাজশাহী আসছেন। এখানে প্রধানমন্ত্রী ৩১ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সালাহউদ্দিন জানিয়েছেন, বেলা সাড়ে ১১টায় নাটোরের কাদিরাবাদ সেনানিবাসে সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার কোরের পুনর্মিলনী অনুষ্ঠান ২০১৮-এ যোগ দেবেন প্রধানমন্ত্রী। এরপর বিকাল ৩টায় রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে জেলা এবং মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন। এর আগে তিনি ওই মাঠে ২১টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং ১০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। নগরীর সড়কগুলোতে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে নির্মাণ করা হয়েছে অসংখ্য তোরণ। চোখে পড়ছে রঙ-বেরঙের ব্যানার আর ফেস্টুন। বিভিন্ন স্থানে করা হয়েছে দৃষ্টিনন্দন আলোকসজ্জা।

জনসভা সফল করার জন্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম দুই দফা রাজশাহী সফর করেছেন। চারদিন থেকে রাজশাহীতে রয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এবং আরেক সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকসহ কেন্দ্রীয় নেতারা।

জনসভায় সভাপতিত্ব করবেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।

জনসভার জন্য মাঠ ও মঞ্চ প্রস্তুত। বসানো হয়েছে মাইক। আশপাশে বসেছে সিসি ক্যামেরা। রঙিন কালিতে মাঠের চারপাশে লেখা হয়েছে নানা স্লোগান। স্পেশাল সিকিউরিটি ফোর্স এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা ময়দান পরিদর্শন করেছেন। তারা প্রস্তুতি দেখে সন্তোষ প্রকাশ করেছেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক বলেন, প্রধানমন্ত্রীর জনসভা সফল করার জন্য সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। এর জন্য আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দিনরাত পরিশ্রম করেছেন। প্রধানমন্ত্রীকে রাজশাহীতে বরণ করে নেয়া এখন শুধু সময়ের ব্যাপার। আশা করছি, জনসভা সফল হবে। নামবে জনতার ঢল। প্রধানমন্ত্রী আগামী জাতীয় সংসদ এবং রাজশাহী সিটি করেপোরেশন নির্বাচন সম্পর্কে নেতাকর্মীদের নির্দেশনা দেবেন।

২০১১ সালের পর আওয়ামী লীগ প্রধানের এটাই রাজশাহী মহানগরীতে প্রথম জনসভা। ২০১৩ সালের ৫ সেপ্টেম্বর রাজশাহীর বাগমারা এবং ২০১৪ সালের ৮ ফেব্রুয়ারি চারঘাটে আওয়ামী লীগের জনসভায় বক্তব্য দেন তিনি।

সর্বশেষ গত বছরের ১৪ সেপ্টেম্বর রাজশাহীর পবায় দলীয় জনসভায় উপস্থিত হয়েছিলেন শেখ হাসিনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com