শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:০৩ অপরাহ্ন
নোটিশ :
দৈনিক বাংলার মুখে আপনাকে স্বাগতম। বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : ০১৯২৭৬১৬৪৬৩
শিরোনাম :
মাদক ও হরিণের চামড়া সহ হেলেনা জাহাঙ্গীর গ্রেপ্তার নৌকা ডুবে নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার হাতিয়াতে নতুন ওসির ( ভারপ্রাপ্ত কর্মকর্তা) যোগদান বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারী বাবু ভাইয়ের ১ম মৃত্যু বার্ষিকীতে ভার্চুয়াল আলোচনা ও দোয়া। মরহুম শফিউল বাবুর স্মৃতি স্বরণে নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদকের কিছু গুরুত্বপূর্ণ কথা কুমিল্লা বিভাগ হয়নি সোশ্যাল মিডিয়ায় গুজব ঝিনাইদহে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত কুতুবদিয়ায় বেড়িবাঁধ ভেঙে জোয়ারে পানিতে ১০ গ্রাম প্লাবিত। চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে হরিনগর মোড়ে ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু আ.লীগের নামে ৭৩ ভুঁইফোড় সংগঠন

গনধর্ষন মামলার আসামী আটক হয়নি

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮
  • ১০৫৪ বার পড়া হয়েছে

শহিদুল ইসলাম মহেশপুর থেকে ;”ঝিনাইদহের মহেশপুর উপজেলার সেজিয়া গ্রামের তরিকুল ইসলামের বাড়ীতে এক স্বামী পরিতাক্তা এক মহিলাকে ইউপি সদস্য আলীম মেম্বার ও তার দু’ সাযোগি রাতভর ধর্ষনের ঘটনায় পুলিশ এখনও কাউকে আটক করতে পারেনি। এদিকে ইউপি সদস্য আলীম মেম্বার এলাকার প্রভাবশালীদের মাধ্যমে ধর্ষনের ঘটনাটি মিমাংসার চেষ্টা করছে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক ইউপি সদস্য জানান, গত রোরবার নেপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুল হক মৃধা ইউনিয়ন পরিষদে সকল সদস্যদের সামনে ধর্ষিতা ওই নারীকে মহিলা ইউপি সদস্যদের মাধ্যমে ডেকে আনেন। সেখানে ওই নারী সারা রাত তার উপর ইউপি সদস্য আলীম মেম্বার ও তার দু’ সাযোগি কামাল ও তরিকুল মিয়ে যে নির্যাতন করছে তার বর্ণনা দেন।
ইউপি সদস্য আরো জানান, ধর্ষিতা ওই নারী পরিষদে আসার আগেই আলীম মেম্বার পরিষদ থেকে পালিয়ে যায়।
নেপা ইউপি চেয়ারম্যান সামছুল হক মৃধা পরিষদে ডেকে আনার কথা স্বীকার করে জানান, আমি ও আমার পরিষদের ইউপি সদস্যরা ওই নারীর মুখ থেকেই প্রকৃত ঘটনাটি শুনার জন্যই এনেছিলাম।
মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) ফারুক হোসেন জানান, আসামীদের ধরতে প্রতিরাতেই সীমান্ত এলাকা সহ বিভিন্ন স্থানে অভিযান চলছে। তবে আসামীরা পালাতক থাকার কারনে একটু সদস্যা হচ্ছে।
উল্লেখ্যঃ গত বুধবার রাতে স্বামী পরিতাক্তা এক নারীকে হলদি পাড়া থেকে নেপার বাড়ীতে পৌছে দেওয়ার কথা বলে ইউপি সদস্য সেজিয়া গ্রামের আলীম মেম্বার ও তার দু’ সহযোগী কামাল ও তরিকুল ইসলাম নিজের বাড়ীতে নিয়ে রাতভর ধর্ষন করে।
পরে গত শুক্রবার রাতে ওই নারী মহেশপুর থানায় এসে ইউপি সদস্য সেজিয়া গ্রামের আলীম মেম্বার, কামাল ও তরিকুল ইসলামকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com