সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন

ফরিদপুরে যৌনপল্লী থেকে দুই কিশোরী উদ্ধার

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ৬ জানুয়ারী, ২০১৮
  • ৪১৭ বার পড়া হয়েছে

ফরিদপুর শহরের রথখোলা যৌনপল্লীতে অভিযান চালিয়ে দুই কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল। র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইচউদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে এ দুই কিশোরীকে উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাতে যৌনপল্লীতে অভিযান চালানো হয়।

র‌্যাব সূত্র জানায়, ১৫ বছরের এক কিশোরীকে তার দূর সম্পর্কের এক দাদা ফেনী জেলা থেকে সাতদিন আগে বাসা বাড়ীতে কাজ দেবার কথা বলে যৌনপল্লীর রাসু নামের জনৈক সর্দারনীর কাছে ৫০ হাজার টাকায় বিক্রি করে দেয়। অপরদিকে, ২০ বছর বয়সী আরেক এক কিশোরীকে গার্মেন্টেসে চাকুরী দেবার কথা বলে একটি চক্র সাতক্ষিরা থেকে ফরিদপুর পতিতাপল্লীর জনৈক সুমির কাছে বিক্রি করে দেয়।

এ দুই কিশোরী যৌনপল্লী থেকে বের হতে চাইলে তাদের উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালানো হয়। এছাড়া তাদের ইচ্ছের বিরুদ্ধে দেহ ব্যবসায় বাধ্য করা হয়।

জানানো হয়, গোপন সংবাদের ভিক্তিতে উক্ত যৌনপল্লীতে র‌্যাবের একটি দল অভিযান চালায়। এসময় দুটি ঘর থেকে তালাবদ্ধ অবস্থায় উল্লেখিত দুই কিশোরীকে উদ্ধার করা হয়। এসময় কৌশলে দুই সর্দারনী যৌনপল্লী থেকে পালিয়ে যেতে সক্ষম হয়।

উদ্ধারকৃত ভিকটিমদের ফরিদপুরের সামাজিক প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ ও পূর্নবাসন কেন্দ্রে পাঠানো হয়। এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com