রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং স্বরুপপুর ইউনিয়নে আওয়ামী লীগের অন্যতম নেতা বশির আহম্মেদ কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। মহেশপুরে ৪ নং স্বরুপপুর ইউনিয়নের, সর্বস্তরের মানুষের ভালোবাসার আর এক নাম  বশির আহম্মেদ। মহেশপুর সীমান্তে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করায় আটক ১১ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগে ব্যস্ত-৪নং স্বরূপপুর ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রত্যাশি বশির আহম্মেদ “স্মৃতিচারণ” ২য় শ্রেণীর দুই ছাত্রীকে যৌন হয়রানি অভিযোগ উঠেছে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে,শিক্ষক পলাতক! মহেশপুরে ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা ১৪/০৯/২০২১ তারিখ রাউজানে চট্টগ্রাম জেলা কার্যালয় এর অভিযানে রাউজানে একাধিক মদের মামলার আসামী ১৫ লিটার মদ সহ গ্রেফতার ০১ জন, মামলা দায়েরঃ দ্বীপ উন্নয়ন সংস্থার কর্মপ্রচেষ্টায় প্রাণী সুরক্ষাসেবা কার্যক্রম। জীবননগরে ওষুধের দাম বেশি নেওয়ার অভিযোগ !!!

সকালে যৌন মিলনে ৬টি উপকার

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০১৮
  • ৪৩৮ বার পড়া হয়েছে

সকালে যৌন মিলনে ৬টি উপকার। যৌন মিলনে রয়েছে আলাদা একটা তৃপ্তি। আপনি কি বিবাহিত। শরীর ও মন ভালো রাখতে চান। তবে সকালে যৌন মিলন করুন। তাতে শরীর ও মন দুটাই ভালো থাকে।
তাহলে দেয়া হল আপনাদের কিছু টিপ্স।
১. সপ্তাহে তিনদিন যদি সকালবেলা যৌন মিলন করা যায়, তাহলে হৃদরোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা অর্ধেক করে দেয়৷ আর যদি এটি ঠিকমত করা যায় তাহলে ব্লাড প্রেশারের মত মারাত্মক রোগ সারাতে সাহায্য করে৷
২. আবার সপ্তাহে দুইদিন যদি সকালবেলা যৌন মিলন করা যায়, তাহলে শরীরে অ্যান্টিবডি গঠন করতে সাহায্য করে। সকালের যৌন মিলন আর্থ্রাইটিস ও মাইগ্রেনের মত রোগ সারিয়ে তোলে।
৩. ডায়াবেটিসের রোগী তাদের পক্ষে সকালের যৌন মিলন অত্যন্ত ফলপ্রদ। সকালের আধঘন্টার যৌন মিলনে ৩০০ ক্যালোরির মত শক্তির খরচ হয় যেটা ডায়বেটিস নিয়ন্ত্রণে সাহায্য করে।
৪. সকালবেলার যৌন মিলন শরীরের সঙ্গে মনও ভাল রাখে। সকালে যৌন মিলন মানসিক অবসাদ দূর করে।
৫. দেহের হাড়ের গঠনেও সকালের যৌন মিলন বিশেষ ভূমিকা পালন করে বলে জানা গেছে।
৬. সকালের এই মানসিক তৃপ্তিটার কারণে চুল ও চামড়ায় উজ্জ্বলতা আনে কারণ এইসময় ওসট্রোজেন ও অন্যান্য হর্মোনের ক্ষরণের কারণে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পোস্ট
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com