শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:৩৩ অপরাহ্ন
নোটিশ :
দৈনিক বাংলার মুখে আপনাকে স্বাগতম। বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : ০১৯২৭৬১৬৪৬৩
শিরোনাম :
মাদক ও হরিণের চামড়া সহ হেলেনা জাহাঙ্গীর গ্রেপ্তার নৌকা ডুবে নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার হাতিয়াতে নতুন ওসির ( ভারপ্রাপ্ত কর্মকর্তা) যোগদান বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারী বাবু ভাইয়ের ১ম মৃত্যু বার্ষিকীতে ভার্চুয়াল আলোচনা ও দোয়া। মরহুম শফিউল বাবুর স্মৃতি স্বরণে নোয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদকের কিছু গুরুত্বপূর্ণ কথা কুমিল্লা বিভাগ হয়নি সোশ্যাল মিডিয়ায় গুজব ঝিনাইদহে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহত কুতুবদিয়ায় বেড়িবাঁধ ভেঙে জোয়ারে পানিতে ১০ গ্রাম প্লাবিত। চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে হরিনগর মোড়ে ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু আ.লীগের নামে ৭৩ ভুঁইফোড় সংগঠন

বড় হয়ে যাওয়া যোনিপথ টাইট করুন ঘরে বসেই । হয়ে উঠুন কুমারি নারীর মতো । নিজে সুখে থাকুন, স্বামীকেও সুখে রাখুন ।

দৈনিক বাংলার মুখ ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০১৮
  • ৮১০ বার পড়া হয়েছে

কারন মেয়েরা যখন গর্ভবতী হয় সেসময় প্রায় ৭-৮ মাস পুরুষ মিলন করতে পারেনা। যেকারনে সে অপেক্ষা করতে থাকে বাচ্চা হওয়া পর্যন্ত আর তারপর যদি স্ত্রীর যোনিপথ বড় বা ঢিলা হয়ে যায় তাহলে সে পুরুষ মোটা লম্বা যৌনাঙ্গ ঢুকিয়ে মজা পায় না।

আমাদের দেশে অনেক মেয়েই এই সমস্যায় ভুগছেন কিন্তু লোক লজ্জার কারনে মুখ ফুটে বলতে পারছেন না আবার এই সমস্যায় পড়ে স্বামী সংসার হারানোর উপক্রম হয়েছেন। তাদের জন্য rupclub.com আজ নিয়ে এসেছে কিভাবে ঘরে বসেই টাইট করবেন নিজের যোনিপথঃ

*আমলকীর সিরাপঃ আমাদের দেশের খুবই পরিচিত একটি ফল আমলকী। দামে কম সহজলভ্য এই ফলটি যোনিপথ টাইট করার জন্য বাইরের দেশগুলোতে মেয়েদের যোনিপথে ব্যাপক পরিমানে ব্যবহার করা হয়। আমলকী ফল কিনে এনে অথবা সংগ্রহ করে পানিতে সিদ্ধ করুন। যখন আমলকী পানিতে গলে পানিটি পুরু হয়ে আসবে তখন মিশ্রণটি বোতলে সংগ্রহ করুন। এরপর যখনই মেয়েরা গোসল করতে যাবেন সিরাপটি যোনিপথের ভেতরে এবং বাইরে ম্যাসেজ করুন। প্রায় এক মাস এই নিয়ম অনুসরন করলে যোনিপথ টাইট হয়ে আসবে।

*কেগেল ব্যায়ামঃ এই ব্যায়াম অনুসরন করে অনেক মেয়েই জীবনে সুখ ফিরে পেয়েছে। বলা হয়ে থাকে যে বাচ্চা হওয়ার পর নিয়মিত এই ব্যায়াম করলে যোনিপথ ঠিক কুমারী মেয়ের মত টাইট হয়ে যায়। এই ব্যায়ামটিতে কুঁচকির মাংসপেশি বারবার সংকোচিত এবং প্রসারিত করা হয়।

কুঁচকি ১০ সেকেন্ডের জন্য সংকোচিত করে ছেড়ে দিতে হয় আবার ১০ সেকেন্ডের জন্য সংকোচিত করতে হয় এভাবে প্রায় ১৫ বার পদ্ধতিটি রিপিট করুন। দিনে বিরতি দিয়ে দিয়ে ১০০-২০০ বার কেগেল ব্যায়াম করতে পারেন। প্রসাব করার সময়ও এই ব্যায়ামটি করতে পারেন।

প্রসাব করার সময় পেশি সংকোচিত করে ৫ সেকেন্ডের জন্য প্রসাব আটকে রাখুন তারপর ছেড়ে দিন।

*সুস্থ খাদ্যাভ্যাসঃ কেগেল ব্যায়ামের সাথে সাথে খাবারে বেশি পরিমানে ফল এবং শাকসবজি থাকাটাও খুবই জরুরী। এর ফলে ঢিলে হয়ে যাওয়া যোনিপথ খুব তারাতারি পুরনো রুপ ফিরে পায় আর মিলন হয় পরিপূর্ণ।
*ভি টাইট জেলঃ এই ক্রিমটি যোনিপথ ( vagina ) টাইট করার সবচেয়ে জনপ্রিয় জেল। জেলটি কিনে আনার পর মিলনের ৫ মিনিট আগে যোনিপথের ভিতরে ও বাইরে প্রয়োগ করুন। বিশ্বাসযোগ্য না হলেও সত্যি মাত্র ৫ মিনিটেই যোনিপথ হয়ে যায় কুমারী একজন তরুণীর মতন।

পরিশেষে এটাই বলা যায় যুগ এখন অনেক পাল্টে গেছে তাই যোনিপথ বড় হয়ে গেলে লুকিয়ে না থেকে উপরের যেকোনো পদ্ধতি অনুসরন করে যোনিপথ টাইট করুন। নিজে সুখে থাকুন, স্বামীকেও সুখে রাখুন

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 dainikbanglarmukh
Theme Developed BY ThemesBazar.Com